বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০

চ্যাম্পিয়ন না হওয়ার কোনও কারণ নেই : স্মিথ

 


পুবের কলম প্রতিবেদক : এবারের আইপিএলে তাদের চ্যাম্পিয়ন না হওয়ার কোনও কারন নেই, বলে জানিয়ে দিলেন রাজস্থান রয়্যালসের অধিনায়ক স্টিভ স্মিথ। প্রসঙ্গত, এবারের আইপিএল শুরু হচ্ছে আগামী ১৯ সেপ্টেম্বর থেকে। গতবার, অর্থাৎ ২০১৯ সালের আইপিএলে রাজস্থান রয়্যালস সাত নম্বরে শেষ করেছিল।

দলের প্রস্তুতি নিয়ে স্মিথ বলছেন, "ইউ এ ই-তে খুব গরম। এখানে নাকি তাপমাত্রা ৪৫ ডিগ্রি সেলসিয়াস পর্যন্ত উঠে যায় বলে শুনছি।  অনুশীলনে আমাদের দলের সবাই খুব পরিশ্রম করছে। আগামী কয়েক দিনের মধ্যে খেলোয়াড়েরা পুরো ফিট হয়ে উঠবে বলে আশা করা যায়, এবং এর ফলে আমরা ভালোভাবে প্রতিযোগিতা শুরু করতে পারব।" প্রতিযোগিতায় এবার তাদের দলই চ্যাম্পিয়ন হবে বলে আশাবাদী রাজস্থানের ক্যাপ্টেন বলেন, " আমাদের টিম প্রতিটা বিভাগেই শক্তিশালী। টিম একজোট হয়ে লড়তে পারলে আমাদের সফল না হওয়ার কোনও কারন নেই। এবার আমাদের দল চ্যাম্পিয়ন হওয়ার বড়ো দাবিদার।"


 সংযুক্ত আরব আমিরাতের পিচ নিয়ে এই অস্ট্রেলিয়ান তারকা ব্যাটসম্যান মনে করছেন, এখানকার পিচ অনেকটা ভারতের মত। এবং এখানে স্পিনাররা উইকেট থেকে প্রচুর সুবিধা পাবে। আর এক্ষেত্রে তাদের দল বেশ লাভবান হবে বলে জানাচ্ছেন স্মিথ।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only