শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

কোহলির ভুল সিদ্ধান্ত ও ক্যাচ মিস হারের কারণ : গম্ভীর



প‍ুবের কলম প্রতিবেদক : আইপিএলে বৃহস্পতি বার কিংস ইলেভেন পাঞ্জাবের কাছে কার্যত আত্মসমর্পণ করে বসেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। কে এল রহুলরা ৯৭ রানে ম্যাচ জিতে নেয়। এবং এই হারের কারণ নিয়ে বলতে গিয়ে,  ভারতের প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর একটি ক্রীড়া সংবাদ মাধ্যমে বলেন, কিংস ইলেভেন পাঞ্জাবের ইনিংসের শেষ ওভার করেন শিবম দুবে। আর দুবেকে দিয়ে শেষ ওভার করানো আর সি বি ক্যাপ্টেন কোহলির ভুল সিদ্ধান্ত। 


গম্ভীর বলেন, " আমি মানছি যে দুবে প্রথম দুটি ওভার ভালো করেছিল। কিন্তু ২০-তম ওভারে ওকে আনা ঠিক হয়নি। যখন রাহুলের মত ব্যাটসম্যান সেঞ্চুরি করে ব্যাটিং করছে, তখন আপনি কোনও রিস্ক নিতে পারেন না। আমি ক্যাপ্টেন হলে, তখন নবদিপ সাইনি বা ডেইল স্টেইনকে দিয়ে বল করতাম। স্টেইন ডেথ ওভারে, খুব ভালো না হলেও, ও দলের সেরা বোলার। সেটাও মাথায় রাখতে হবে।" প্রসঙ্গত, ম্যাচে দুবের শেষ ওভারে ২৩ রান তোলে কিংস ইলেভেন।


এরই সঙ্গে প্রাক্তন কেকেআর ক্যাপ্টেন গম্ভীর আরও জানান, বিরাট কোহলি যে, দু'বার রাহুলের ক্যাচ ফেলেছে,সেটাও আর সি বি'র হারের আর একটি বড় কারণ। " কোহলি ক্যাচ মিস না করলে, কিংস ইলেভেন ১৮৫'র আশপাশে রান করত। তাহলে, ব্যাঙ্গালোরকে ২০০'র বেশি রান তাড়া করার চাপ নিয়ে নামতে হত না।"

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only