বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০

বাগদার সিন্দ্রানীতে করোণা যোদ্ধাদের বিশেষ সম্মান প্রদান

     




এম এ হাকিম, বনগাঁ : উত্তর ২৪ পরগণার বাগদার করোণা যোদ্ধাদের বিশেষ সম্মান প্রদান করা হয়েছে। এই উপলক্ষে বৃহস্পতিবার বাগদার  সিন্দ্রানীতে এক অনুষ্ঠানে ১৭০ জনকে মেমেন্টো, গোলাপ ফুল ও শংসাপত্র  দিয়ে সম্মাননা প্রদান করা হয়। এছাড়া বাগদা পশ্চিম চক্রের বিভিন্ন স্কুলের একাদশ শ্রেণির দুঃস্থ ছাত্র-ছাত্রীদের বই প্রদান ও বিশিষ্টদের সংবর্ধনা দেওয়া হয়।        

সিন্দ্রানী যুব উন্নয়ন সমিতি পরিচালিত এস এস ফাউন্ডেশন আয়োজিত ওই অনুষ্ঠানে করোনা মোকাবিলায় যারা প্রশংসনীয় কাজ করেছে তাঁদের সংবর্ধিত করা হয়। আয়োজকদের অন্যতম কর্মকর্তা ও প্রতিষ্ঠাতা সম্পাদক  সুজিত বিশ্বাস জানান, সিভিক পুলিশ, আশাকর্মী এবং অন্য দায়িত্বশীল যারা করোনা মোকাবিলায় ভালো কাজ করেছেন তাঁদের সংবর্ধনা দেওয়া হয়েছে। আগামীদিনে প্রতিটি গ্রামে কাস্ট সার্টিফিকেট প্রদান ও কোভিড টেস্টের ব্যাবস্থা করা হবে বলেও তিনি মন্তব্য করেন।   



ওই অনুষ্ঠানে উত্তর ২৪ পরগনা জেলা পরিষদের মেন্টর ও বনগাঁর সাবেক বিধায়ক গোপাল শেঠ, বিধায়ক সমীর পোদ্দার, বনগাঁর মহকুমা পুলিশ  আধিকারিক অশেষ বিক্রম দস্তিদার, জেলা পরিষদের সদস্য পরিতোষ সাহা, বাগদা পঞ্চায়েত সমিতির সভাপতি গোপা রায়, বিশিষ্ট শিক্ষক অঘোর চন্দ্র হালদার, সমাজসেবী তারক চন্দ্র রায় ও অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে লকডাউনের বিধিনিষেধ সম্বলিত বনগাঁর এসডিপিও অশেষ বিক্রম দস্তিদারের সতর্কতামূলক স্বরচিত গান পরিবেশন বিশেষ প্রশংসা পায়।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only