রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০

করোনা আবহে টমাস ও উবের কাপের আয়োজন নিয়ে প্রশ্ন তুললেন সাইনা



প‍ুবের কলম প্রতিবেদক: করোনা মহামারীর এই সময়ে টমাস ও উবের কাপ ব্যাডমিন্টন প্রতিযোগিতা আয়োজন করা উচিৎ কি? রবিবার এই প্রশ্ন তুলে দিলেন ভারতের টেনিস তারকা সাইনা নেহওয়াল। প্রসঙ্গত, সারা বিশ্বে বেড়ে চলা করোনা-র কথা মাথায় রেখে, ইতিমধ্যেই এই প্রতিযোগিতা থেকে নাম প্রত্যাহার করে নিয়েছে সাতটি দেশ।


রবিবার সাইনা টুইট করেছেন, "করোনা মহামারীর বেড়ে চলা দাপটের কারণে, সাতটা দেশ টমাস ও উবের কাপ থেকে নাম তুলে নিয়েছে। এই সময় এই প্রতিযোগিতা আয়োজন কি নিরাপদ?"


করোনা-র জন্যে  গত মার্চ মাস থেকে  বিশ্ব জুড়ে বন্ধ রয়েছে ব্যাডমিন্টন প্রতিযোগিতা। আগামী ৩-১১ অক্টোবর থেকে ডেনমার্কে এই টমাস ও উবের কাপের মাধ্যমে আন্তর্জাতিক ব্যাডমিন্টন ফিরতে চলেছে। প্রসঙ্গত, যে সাতটি দেশ ইতিমধ্যে প্রতিযোগিতা থেকে নাম তুলে নিয়েছে, সেগুলি হল - কোরিয়া, থাইল্যান্ড, ইন্দোনেশিয়া, অস্ট্রেলিয়া, তাইওয়ান, সিঙ্গাপুর এবং হং কং। 


এদিকে এই প্রতিযোগিতার ভারতীয় খেলোয়াড়দের জন্যে হায়দরাবাদে স্পোর্টস অথরিটি অব ইন্ডিয়ার (সাই,) তরফ থেকে প্রস্তুতি ক্যাম্পের আয়োজন করা হয়েছিল। কিন্তু খেলোয়াড়েরা কয়ারেন্টাইন পর্বে অংশ গ্রহণ করতে অস্বীকার করায়, সেই ক্যাম্প বাতিল হয়ে গিয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only