শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

গ্রাউন্ড- শট খেলার পরিকল্পনায় সফল হয়েছি : পৃথ্বী



প‍ুবের কলম প্রতিবেদক: আইপিএলে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে দিল্লি ক্যাপিটালস-এর ওপেনার পৃথ্বী শ দুরন্ত ৬৪ রানের ইনিংস খেলার পরে জানালেন, ম্যাচে  তাঁর পরিকল্পনা ছিল, গ্রাউন্ড শট খেলার এবং  কোনও রিস্ক  না নেওয়ার। প্রসঙ্গত, শুক্রবার রাতের এই ম্যাচে দিল্লি ক্যাপিটালস, ৪৪ রানে হারিয়ে দেয় চেন্নাইকে।


ম্যাচের পরে পৃথ্বী বলেন, "আমার পরিকল্পনা ছিল, নিজের স্বাভাবিক খেলা, খেলে যাওয়া। এরই মধ্যে যতটা সম্ভব গ্রাউন্ড শট মারা। আগের ম্যাচে আমি কিছু ভুল করেছিলাম। তার ফলে দল সমস্যায় পড়েছিল। চেন্নাইয়ের ভালো ভালো পেস বোলার রয়েছে। আমি শটের টাইমিং ঠিকঠাক করতে পেরেছি এবং গ্যাপ খুঁজতেও সমর্থ হয়েছি। 


আমরা জানতাম, ওদের স্পিনাররা বল করতে আসার আগে, আমরা যদি কোনও উইকেট না হারিয়ে ৪০ রানও করি, তাহলেও খুব একটা অসুবিধা হবে না। কারণ পরে আমি আর ধাওয়ান দ্রুত রান তুলে নিতে পারি।" উলেখ্য, ধোনিদের বিরুদ্ধে পৃথ্বী ৪৩ বলে ৯টি চার ও একটি ছয়-এর সাহায্যে ৬৪ রান করেন। তিনিই দলের পক্ষে সর্বোচ্চ রান সংগ্রাহক।


ম্যাচে প্রথমে ব্যাট করে দিল্লি ক্যাপিটালস নির্ধারিত ২০ ওভারে তিন উইকেটে ১৭৫ রান তোলে। জবাবে চেন্নাই সুপার কিংস সাত উইকেট হারিয়ে ১৩১ রানের বেশি তুলতে পারেনি। দিল্লি ৪৪ রানে ম্যাচ জিতে নেয়।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only