শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

কোচ কুম্বলের পরামর্শেই সাফল্য, বলছেন রবি



প‍ুবের কলম প্রতিবেদক : আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের তরুণ স্পিনার রবি বিষ্ণই বলছেন, দলের প্রধান কোচ অনিল কুম্বলে, তাকে একজন বোলার হিসেবে সব সময় শান্ত এবং নিজের বোলিং কৌশলের ওপর মনোনিবেশ করার পরামর্শ দিয়েছেন। উল্লেখ্য, বৃহস্পতিবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচে  কিংস ইলেভেনের ২০ বছরের এই স্পিনার চার ওভারে ৩২ রান দিয়ে তিন উইকেট দখল করে, দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন।


ম্যাচের পরে রবি বলেন, "কুম্বলে স্যার আমাকে বলেছেন, অনেককিছু করার চেষ্টা করতে হবে না। আর মাঠে সব সময় শান্ত থাকবে।" এদিনের ম্যাচে বিরাট কোহলি, এবি ডে'ভিলিয়ার্সদের মত বিশ্বের সেরা ব্যাটসম্যানদের বিপক্ষে বল করার সময় রবিকে যথেষ্ট সাবলীল লেগেছে। 


এই প্রসঙ্গে তরুণ স্পিনার জানাচ্ছেন, "আইপিএলের আগে আমরা লম্বা ক্যাম্প করছিলাম। সেখানে  মানসিক ভাবে নিজেকে মজবুত  তৈরি করার চেষ্টা করেছি। আর মনে মনে ঠিক করে নিয়েছি, কোনও অবস্থাতেই ' লুজ বল ' করব না। এতে ব্যাটসম্যান বোলারের ওপর চেপে বসে।" ম্যাচে তার দলের অধিনায়ক কে এল রাহুল ৬৯ বলে অপরাজিত ১৩২  রান করেন। সেই প্রসঙ্গে রবি বলেন, " টেকনিক্যালি রাহুল ভাই খুব স্ট্রং। সবাই ওর শটগুলো বারবার দেখতে চায়।" 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only