বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০

দিলীপের চা চক্রের আড্ডায় চায়ের দোকান নেই!


দেবশ্রী মজুমদার, বোলপুর, ৯ সেপ্টেম্বর : বিজেপির "চা পে চর্চায়" নেই চায়ের দোকান! তাই মনে ক্ষুন্ন হলেও থামেন নি, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ! পার্টির লোকেদের বাড়ি থেকে চা আনা করালেন! বৈঠক হলো। কিন্তু চায়ের দোকানে আমজনতার সান্নিধ্য, আড্ডার সেই মৌতাত কোথায়? 

 অনুব্রত মণ্ডলের শহরে 'চা চক্র" করবেন দিলীপ ঘোষ। এতো "জোড়া গোঁফ" বনাম " "না গোফে"র যুদ্ধ। অভিযোগ চক্কর খাচ্ছে বোলপুর এলাকায় , এই চা চক্র অসফল করতে,  আগেই হুমকি দিয়ে চায়ের দোকান বন্ধ করে দেওয়া হয়। বুধবার বোলপুরের জাম্বুনিতে কর্মীদের বানিয়ে আনা চা খেলেন বিজেপি রাজ্য সভাপতিসহ অন্য নেতৃত্ব । তাই সে অর্থে চা এল, কিন্তু কোন এক চক্রের জেরে চা চক্র হলো না। 



৮ সেপ্টেম্বর নানুরের কীর্ণাহারে দুপুর সাড়ে বারো টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত কর্মীসভা করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। কর্মিসভা শেষে বোলপুরে একটি বেসরকারি হোটেলে ছিলেন। আজ সকালে বোলপুরের জাম্বুনিতে একটি চায়ের দোকানে 'চা চক্র' কর্মসূচির আয়োজন করা হয়েছিল । কিন্তু অভিযোগ, ওই এলাকার প্রত্যেকটি চায়ের দোকান হুমকি দিয়ে বন্ধ করে দেওয়া হয় । সকালে জাম্বুনি এলাকায় একটিও চায়ের দোকান খোলা থাকতে দেখা যায়নি। তাই বুধবার প্রাতঃভ্রমণ সেরে দলীয় কর্মীদের বানানো চা খেলেন দিলীপ ঘোষ। দিলীপ বাবু বলেন, "যে চায়ের দোকানে আমাদের বসার কথা ছিল, হুমকি দিয়ে সেই চায়ের দোকান বন্ধ করে দেওয়া হয়েছে । এটা নতুন কিছু নয় । আমি যেখানেই যাই সেখানেই সব বন্ধ করে দেওয়া হয় । যারা পশ্চিমবঙ্গে কল-কারখানা, স্কুল-কলেজ বন্ধ করে দেয়। তারা এর থেকে আর বেশি কিছু করতে পারে না । আর এসব করে বিজেপিকে আটকানো যায় না ।" অভিযোগের তীর যে শাসকদলের দিকে, তারা অবশ্য এই অভিযোগে পাত্তা দিতে চায় নি।


একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only