সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০

মুর্শিদাবাদের সুতিতে জিডি চ্যারিটেবল ট্রাস্টের পক্ষ থেকে অনুষ্ঠিত হল ত্রিপল বিতরণ কর্মসূচী

 


নিজস্ব সংবাদদাতা, সুতি: মুর্শিদাবাদের সুতিতে জিডি চ্যারিটেবল ট্রাস্টের পক্ষ থেকে অনুষ্ঠিত হল ত্রিপল বিতরণ কর্মসূচী। এই বিতরণী অনুষ্ঠানে উক্ত অঞ্চলের প্রায় ৫০০০ দুঃস্থ পরিবারের হাতে তুলে দেওয়া হয় ত্রিপল । বিড়ি শ্রমিক অধ্যুষিত সুতিতে বিগত বছরগুলোতে এভাবেই সাধারণ খেটে খাওয়া মানুষের কল্যাণে জিডি চ্যারিটেবল ট্রাস্ট নীরবেই কাজ করে চলেছে। প্রসঙ্গত উল্লেখ্য যে করোনা অতিমারীর সময় লকডাউনে সুতির কয়েক হাজার পরিবারের কাছে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছিল এই ট্রাস্ট। সম্প্রতি শামসেরগঞ্জে ভাঙ্গন কবলিত গ্রামে বিভিন্নভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে দেখা গেছিল এই ট্রাস্ট কে । 



ট্রাস্টের পক্ষে জিয়াউদ্দিন বিশ্বাস জানান " লক ডাউনের কারণে বাজার থেকে ত্রিপল সাপ্লাই পেতে দেরি হওয়ায় আমারে প্রাথমিক ভাবে এদিন যতটা সম্ভব বিতরণ করতে পেরেছি "। 



সমাজসেবী মাসুদুল হক ওরফে পিকু জানান আপাতত ভাবে ৫ হাজার পরিবারকে এই ত্রিপল দিতে পেরেছি , তবে কিছুদিনের মধ্যে আমরা আরও ১৫ হাজার পরিবারের কাছে ত্রিপল পৌঁছে দেবার চেষ্টা করবো"। 


এছাড়াও এই ত্রিপল বিতরণ কর্মসূচী বিষয়ক মুহূর্তে উপস্থিত সুতী - ২ ব্লকের বিডিও সৌভিক ঘোষ মহাশয় জানান "  জিডি চ্যারিটেবল ট্রাস্টের এই মহৎ উদ্যোগ কে আমি সাধুবাদ জানায়, এহেন মহৎ কাজ  আরও বেশি করে যেন হয়"। 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only