শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

নিঃসঙ্গ বৃদ্ধ দম্পতিকে হাতুড়ি ও বাটখারা দিয়ে থেঁতলে খুন



দেবশ্রী মজুমদার, লাভপুর: এবার শহর ছাড়িয়ে প্রত্যন্ত গ্রাম্য এলাকায়ও এক নিঃসঙ্গ বৃদ্ধ দম্পতি খুন। ওই  দম্পতিকে হাতুড়ি ও বাটখারা দিয়ে থেঁতলে খুন করা হয়েছে বলে জানা যায়। ঘটনাটি ঘটেছে বীরভূমের লাভপুর থানার অন্তর্গত কীর্ণাহারের ব্রাহ্মণ পাড়ায়। শুক্রবার সকালে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় লাভপুর থানার পুলিশ। এলাকাবাসীরা দাবি তোলে পুলিশ কুকুরের। এরকম প্রবীণ দম্পতির খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। 


প্রশাসন সূত্রে জানা গেছে, মৃত ওই দম্পতির নাম পূর্ণেন্দু চট্টোপাধ্যায় (৭৮) ও স্বপ্না চট্টোপাধ্যায় (৬৮)। পূর্ণেন্দু বাবু অবসরপ্রাপ্ত শিক্ষক এবং স্বপ্নাদেবী অবসরপ্রাপ্ত রেলকর্মী। বাড়িতে তাঁরা একা থাকতেন। ছেলে কল্লোল চট্টোপাধ্যায় কর্মসূত্রে আসানসোলে থাকেন। 


ঘটনা স্থলে ছুটে আসেন অতিরিক্ত জেলা পুলিশ সুপার (বোলপুর) শিব প্রসাদ পাত্র, বোলপুর মহকুমা পুলিশ আধিকারিক অভিষেক রায় এবং পরে আসেন জেলা পুলিশ সুপার শ্যাম সিং। এলাকাবাসীদের দাবি মোতাবেক পুলিশ কুকুর নিয়ে এসে তদন্ত করা হয়। তবে, পুলিশ কুকুর ঘরের মধ্যেই চক্কর মারে। বাইরে কোথাও যায়নি। 


প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান বাড়ির চিলেকোঠার ছাদ দিয়ে আততায়ীরা বাড়িতে ঢোকে। সম্ভবতঃ চুরি করতে আসা দুষ্কৃতীদের চিনে ফেলেন ওই দম্পতি। আর তার জেরে এই খুন। তবে, রহস্যের গন্ধ অন্য জায়গায়। কারণ দুষ্কৃতীরা কোন মূল্যবান জিনিসপত্রে হাত লাগায়নি। পুলিশ ঘটনাস্থল থেকে রক্তাক্ত হাতুড়ি ও একটি বাটখারা উদ্ধার করে। এই হাতুড়ি ও বাটখারা দিয়েই নৃশংস ভাবে মাথা থেঁতলে খুন করা হয়। 


একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only