সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০

করোনা চলে গেছে বলার পরই করোনা আক্রান্ত বিজেপি সাংসদ



রুবাইয়া, জলপাইগুড়ি‌:  সম্প্রতি হুগলির এক জনসভা থেকে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘােষ বলেছিলেন, ‘করোনা চলে গেছে, বিজেপিকে আটকাতেই লকডাউন করা হচ্ছে বাংলায়।’ দিলীপ ঘোষের সেই মন্তব্য নিয়ে সমালোচনা কম হয়নি। আর দিলীপ বাবুর সেই ঘটনার পরপরই বালুরঘাটের বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার করোনায় আক্রান্ত হলেন। 


সংসদ অধিবেশন শুরুর আগে নিয়ম মেনে সাংসদদের করোনা টেস্ট হচ্ছে। সেই অনুযায়ী দিল্লিতেই সুকান্ত বাবু করোনা পরীক্ষা করিয়েছিলেন। রবিবার তাঁর রিপোর্ট পজিটিভ এসেছে। তিনি জানিয়েছেন, দিল্লির সরকারি বাসভবনেই তিনি ১০ দিনের আইসোলেশনে থাকবেন। নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর এদিন একটি ভিডিয়ো বার্তার মাধ্যমে জানিয়েছেন তিনি। 


সুকান্ত বাবু জানিয়েছেন, বিগত কয়েক দিনের মধ্যে যার তাঁর সংস্পর্শে এসেছিলেন, অনুগ্রহ করে তাঁরা প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করুন। সাবধানে থাকুন, সুস্থ থাকুন। রাজ্য সরকারের সমালোচনায় এক সময় বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘােষ বলেছিলেন, ‘তৃণমূল নেতারা করোনা ছড়াচ্ছেন’। যদিও এহেন বক্তব্যের দিনকয়েকের মধ্যেই করোনা আক্রান্ত হয়েছিলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। দিন সাতেকের মধ্যেই তিনি অবশ্য সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছিলেন। তারপর করোনায় আক্রান্ত হয়েছিলেন বৈষ্ণবনগরের বিজেপি বিধায়ক স্বাধীন সরকার।



একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only