সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০

গর্ভে কি সন্তান আছে দেখতে স্ত্রীর পেট কাটল ৫ কন্যার বাবা



লখনউ, ২১ সেপ্টেম্বরঃ পুত্রসন্তানের শখ। তাই নিজহাতে অন্তঃসত্ত্বা স্ত্রীর পেট কাটতেও দ্বিধা করল না সে। নৃশংস এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বদাউনে নেকপুর এলাকার সিভিল লাইন থানার অন্তর্গত একটি গ্রামে। 


পাঁচ কন্যার বাবা সে। ফের স্ত্রী অন্তঃসত্ত্বা। অত্যন্ত আকুল হয়ে চাইছিল এবার যেন একটা ছেলে হয়। তাই আর ধৈর্য রাখতে পারল না সে। এবার কি ছেলের ম‍ুখ দেখ‍বে? নাকি সেই মেয়ে? স্ত্রীর গর্ভের সন্তান ছেলে না মেয়ে, তা এখনও জানা দরকার। আর সেটা জানতে এই উচাটনে নিজহাতে স্ত্রীর পেট কাটল স্বামী। ভ্র‍ুণের লিঙ্গ জানার জন্য এই অপকর্ম করল সে। পুলিশ অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, ধৃতের স্ত্রী মারাত্মক জখম হয়েছেন। বরেলি হাসপাতালে তাঁর চিকিৎসা হচ্ছে। পুলিশের তরফে আরও জানানো হয়েছে, অভিযুক্ত স্বামীর নাম পান্নালাল। 


একটি ধারালো অস্ত্র নিয়ে সে তার ৩৫ বছরের স্ত্রীর পেট কাটে। স্ত্রীর পরিবারের সদস্যদের অভিযোগ, পর পর মেয়েসন্তান জন্ম দেওয়ার কারণে তাঁদের মেয়েকে কম অত্যাচার, গঞ্জনা সহ্য করতে হয়নি। তাই বলে ছেলে চাওয়ার জন্য কেউ এতটা ব্যাকুল হতে পারে– এমনটা তাঁরা স্বপ্নেও ভাবতে পারেননি। পান্নালাল যে অপকর্ম করেছে– তাতে তাঁদের মেয়ের প্রাণ সংশয় পর্যন্ত হতে পারত। 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only