মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০

বিশ্বের সেরা ফিল্ডার জন্টি রোডস ৫১-তেও উড়ছেন



সুইডেনের জাতীয় ক্রিকেট কোচ হিসেবে নিযুক্ত হয়েছেন প্রোটিয়া কিংবদন্তি ক্রিকেটার জন্টি রোডস। তবে আপাতত আমিরশাহীতে দায়িত্ব সামলাচ্ছেন আইপিএলে কিংস ইলেভেন পঞ্জাব ফ্র্যাঞ্চাইজির ফিল্ডিং কোচ হিসেবে। সেখানেই সম্প্রতি অনুশীলনের ফাঁকে যা সব ক্যাচ তালুবন্দি করলেন জন্টি। যা দেখে মুখ লুকোতে পারেন কেএল রাহুলরা। কিংস ইলেভেনের তরফে জন্টি রোডসের অধীনে দলের ছেলেদের ফিল্ডিং সেশনের একটি ছোট্ট ভিডিও ক্লিপ পোস্ট করা হয়। 


যে ভিডিওতে জন্টির ফ্লাইং-ক্যাচের ভিডিও ১৯৯২ বিশ্বকাপে পয়েন্ট থেকে ছুটে এসে ইনজামামকে করা সেই রান-আউটের দৃশ্য মনে করিয়ে দিলেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে তার শরীর দেখে কয়েক হাত দূরে ডানদিকে ঝাঁপিয়ে পড়ে দুহাতে জোড়া ক্যাচ তালুবন্দি করলেন প্রোটিয়া কিংবদন্তি। 


যার প্রথমটি কিছুটা নাগালে থাকলেও দ্বিতীয় ক্যাচটির পর ভ্রু কপালে উঠতে বাধ্য প্র্যাকটিস সেশনে উপস্থিত বাকিদের। ঝাঁপিয়ে শরীর শূন্যে ছুঁড়ে দ্বিতীয় ক্যাচ তালুবন্দি করার পর একজন জন্টিকে বলে ওঠেন,  ‘তুমি ৫১-তেও সমান সাবলীল।'  এর আগে মুম্বই ইন্ডিয়ান্সের ফিল্ডিং কোচ হিসেবে দায়িত্ব সামলানোর পর বর্তমানে জন্টির কাঁধে কিংস ইলেভেনের দায়িত্ব।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only