রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

প্রিয় ফুটবলারের ডাকে কোমা থেকে জ্ঞান ফিরলো তরুণীর



দীর্ঘদিন কোমায় থাকা এক তরুণী প্রিয় ফুটবল তারকার ডাকে সাড়া দিয়ে জ্ঞান ফিরে পেলেন। এমন অভানীয় ঘটনাটি ঘটেছে ইতালিতে। ১৯ বছর বয়সী ইলিয়েনা মাতিল্লি তার প্রিয় তারকা ফ্রানসিস্কো টট্টির ডাক শুনে কোমা থেকে ফিরেছেন।  দীর্ঘ ৯ মাস আগে গত ডিসেম্বরের এক রাতে বন্ধুর বাড়ি থেকে ফেরার সময় ইলিয়েনা ভয়াবহ এক গাড়ি দুর্ঘটনার মুখে পড়েন। ঘটনাস্থলেই তাঁর বন্ধু প্রাণ হারালেও, দুর্ঘটনার পর থেকেই কোমায় চলে যান ইলিয়েনা। 


ইতালিয়ান ক্লাব রোমার সমর্থক হলেও লাজিও মহিলা ফুটবল দলের নিয়মিত সদস্য ইলিয়েনা। গাড়ি দুর্ঘটনার পর তাৎক্ষণিকভাবে এয়ার অ্যাম্বুলেন্সে করে রোমের জেমেলি হাসপাতালে তাকে নিয়ে যাওয়া হয়। মাথায় গুরুতর আঘাত পাওয়ায় কোনো চিকিৎসাতেই সুস্থ হচ্ছিলেন না ওই তরুণী। তখন থেকে দীর্ঘ ৯ মাস কোমায় ছিলেন ইলিয়েনা। প্রিয় ফুটবলারের ডাকে মেয়ে সাড়া দেবে ভেবে, ইলিয়েনার বাবা-মা মেয়ের কানের কাছে  রোমা ফুটবল ক্লাবের অ্যান্থেমটি বাজাতেন। 


একটা সময় এই সমর্থকের খবর যায় টট্টির কাছে। ইলিয়েনার উদ্দেশ্যে শুভকামনা জানিয়ে একটি ছোট্ট ভিডিওবার্তা পাঠান তিনি। এই বার্তায় টট্টি বলেন, ‘ইলিয়েনা, হার মেনো না। তুমি জিতবে। আমরা তোমার সঙ্গেই আছি।’টট্টির এই বার্তা শোনার পরই দীর্ঘ নয় মাস পর প্রথমবারের মতো সাড়া দেন ইলিয়েনা। এটা দেখে খুশিতে আত্মহারা হয়ে পড়েছেন তার বাবা-মা। 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only