সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০

এবার করোনা আক্রান্ত পাথর প্রতিমার বিধায়ক



সামিম আহমেদ, পাথরপ্রতিমা : করোনা আক্রান্ত হলেন আরও এক তৃণমূল কংগ্রেস বিধায়ক। পাথর প্রতিমার ওই বিধায়ককে রবিবার রাতেই  কলকাতার এম আর বাঙ্গুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 


সূত্রের খবর, পাথর প্রতিমার বিধায়ক সমীর কুমার জানা করোনা আক্রান্ত হলেন। তার শরীরে করোনা উপসর্গ দেখা যায়নি বলে জানা গিয়েছে। এই মাসের ৯ তারিখ বুধবার বিধানসভায় তার করোনা পরীক্ষা করা হয়েছিল। সেখানে রিপোর্ট নেগেটিভ আসে। এরপর তিনি বাড়িতে ফিরে এলাকার বিভিন্ন রাজনৈতিক কর্মসূচি নিয়ে ব্যস্ত ছিলেন। 


হঠাৎ ১৭ তারিখ বৃহস্পতিবার রাতে তার জ্বর আসে। রাতেই তাকে নিয়ে যাওয়া হয় গদামথুরা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। পাথর প্রতিমার মাধবনগর গ্রামীণ স্বাস্থ্য কেন্দ্রে তার করোনা পরীক্ষা করা হয়। ১৮ তারিখ শুক্রবার রিপোর্ট নেগেটিভ আসে। ১৯ তারিখ শনিবার রাত থেকে আবার ভীষণ জ্বর শুরু হয় সমীর জানার। প্রাথমিক চিকিৎসা করিয়ে রাতেই তার রেপিড ও লালা রস পরীক্ষা করা হয়। 


২০ তারিখ রবিবার রেপিড টেস্টের রিপোর্টে করোনা পজিটিভ ধরা পড়ে সমীর জানার। রাতে যোগাযোগ করা হয় রাজ্যসভার সাংসদ তথা দক্ষিণ ২৪ পরগনা জেলা তৃণমূল কংগ্রেস সভাপতির সঙ্গে। চিকিৎসক ও জেলা সভাপতির  পরামর্শে রাতেই তড়িঘড়ি সমীর জানাকে কলকাতার এম আর বাঙ্গুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাথর প্রতিমার বিধায়ক সমীর কুমার জানা সংস্পর্শে আসা সমস্ত ব্যক্তিদের লালা রস পরীক্ষা করা হবে বলে জানা গিয়েছে।




একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only