রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০

রায়নার অনুপস্থিতিতে মুরলির সামনে ভালো সুযোগ নিজেকে মেলে ধরার : শ্রীকান্ত

 



পুবের কলম প্রতিবেদক : ব্যক্তিগত কারণে এবার আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন চেন্নাই সুপার কিংসের তারকা সুরেশ রায়না। সি এস কে তাঁকে অবশ্যই মিস করবে, জানিয়ে ভারতের প্রাক্তন অধিনায়ক কৃষ্ণমাচারী শ্রীকান্ত মনে করছেন, এটা দলের আর এক ক্রিকেটার মুরলি বিজয়ের সামনে ভালো সুযোগ, নিজের কাঁধে দায়িত্ব তুলে নিয়ে, দলে রায়নার অভাব পূরণ করার। 

ইউটিউব চ্যানেল শ্রীকান্ত বলছেন, 'একজন ব্যাটসম্যান, ফিল্ডার এবং পার্ট-টাইম বোলার হিসেবে রায়নাকে অবশ্যই মিস করবে সি এস কে। ও ধোনির একটা বড় অস্ত্র। দলে এনার্জী আনতেও রায়নার জুড়ি মেলা ভার। ওর সঙ্গে হরভজন সিংয়ের অভিজ্ঞতাও মিস করবে দল। এখন ধোনির ওপরেই সবকিছু নির্ভর করছে। এই রকম কঠিন পরিস্থিতি সামলে দেওয়ার ক্ষমতা অবশ্য ধোনির রয়েছে।" 

এর পরেই দেশের হয়ে বিশ্বকাপ জেতা শ্রীকান্ত আরও বলেন, "রায়নার না থাকাটা মুরলি বিজয়ের সামনে ভাল সুযোগ, দায়িত্ব নিয়ে সেই অভাব পূরণ করার। ভুললে চলবে না, মুরলি বড়- ম্যাচের খেলোয়াড়। ও শেন ওয়াটসনের সঙ্গে ওপেন করতে পারে। এবং কোনও অবস্থাতেই ও হাল ছারার পাত্র নয়। মুরলির সঙ্গে যখনই দেখা হয়, ও বলে, ' আমি মন দিয়ে প্রাক্টিস করছি।' আমি জানি, নিজেকে মেলে ধরার কোনও সুযোগ মুরলি হাতছাড়া করবে না।"

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only