সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০

পশ্চিমবঙ্গকে জঙ্গিদের স্বর্গোদ্যান বলায় রাজ্যপালকে গ্রেফতারীর দাবি তৃণম‍ূল সাংসদ কল্যাণের



পুবের কলম প্রতিবেদক: কিছু দিন আগে রাজ্যের প্রশাসনিক প্রধানকে মুসলিম তোষণকারী বলে কটাক্ষ করেছিলেন রাজ্যপাল। মুর্শিদাবাদ থেকে ৬ জনকে জঙ্গি সন্দেহে গ্রেফতারের পর ফের মুখ খুলেন রাজ্যপাল জগদীপ ধনকর। তাঁর অভিযোগ, রাজ্য পুলিশের ডিজি উটপাখির মতো বালিতে মাথা গুঁজে আছেন। রাজ্য পুলিশের ডিজি সম্পর্কে তিনি ট্যুইটে আরও লিখেছেন, রাজ্যের শোচনীয় আইন-শৃঙ্খলা নিয়ে তাঁর ডোন্ট কেয়ার ভাব দেখে আমি হতবাক। উনি রাজভবনের প্রশ্নের জবাবে লিখেছেন,’ পশ্চিমবঙ্গ পুলিশ আইনে বর্ণিত পথই কঠোরভাবে অনুসরণ করে।’ রাজ্য তো জঙ্গি, অপরাধী, বেআইনি বোমা তৈরির স্বর্গোদ্যান।


রাজ্যপাল মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিশ মানবাধিকারের সবচেয়ে বড় বিপদঘন্টা। শাসক দলের হার্মাদদের দিয়ে বিরোধীদের উপর জুলুমবাজি এদের প্রধান কাজ হয়ে দাঁড়িয়েছে। এমনকী সাম্প্রদায়িক উত্তেজনার সময়েও এক চোখো হয়ে বিশেষ শ্রেণির উপর ব্যবস্থা নেওয়া, অন্য অংশকে রক্ষা করার ঘটনা অনভিপ্রেত এবং গ্রহনযোগ্য হতে পারে না।


 রাজ্যপালের মন্তব্য নিয়ে কড়া ভাষায় প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন তৃণমূল কংগ্রেস সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, রাজ্যপালের মাথা ঠিক নেই, তাঁকে মেন্টাল হাসপাতালে ভর্তি হওয়া দরকার। এর পরেই তিনি বলেন, রাজপাল নিজেই চক্রান্তকারীদের আশ্রয় দিচ্ছেন, তাই ওনাকেই আগে গ্রেফতার করা দরকার। 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only