বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০

কাজের প্রলোভন দেখিয়ে ভিন রাজ‍্যে নিয়ে গিয়ে নাবালিকাকে একাধিকবার ধর্ষণ ও মাথা ন‍্যাড়া করে দেওয়ার অভিযোগ কাকার বির‍ুদ্ধে



পুবের কলম প্রতিবেদক, বসিরহাট: কাজের প্রলোভন দেখিয়ে ভিন রাজ‍্যে নিয়ে গিয়ে নাবালিকাকে একাধিকবার ধর্ষণ ও মাথা ন‍্যাড়া করে দেওয়ার অভিযোগ উঠল প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। নির্যাতিতা নিজেই বসিরহাট থানায় বাবা মাকে নিয়ে এসে অভিযোগ দায়ের করে। বসিরহাট থানার পিফা গ্রাম পঞ্চায়েতের পাইকপাড়া গ্রামের ঘটনা। 


চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ১৪ বছরের সপ্তম শ্রেণীর নাবালিকা ছাত্রীকে কাজের প্রলোভন দেখিয়ে অন্ধ্রপ্রদেশে নিয়ে গিয়েছিল প্রতিবেশী বছর বাইশের যুবক। সম্পর্কে সেই য‍ুবক নাবালিকার  কাকা। সেখানে নিয়ে গিয়ে কাজের বদলে তাকে একাধিকবার ধর্ষণ করা হয় বলে অভিযোগ। এই কথা বাড়িতে বলতে বারণ করে সাদ্দাম। ওই ছাত্রীর শারীরিক ও মানসিক ভাবে ক্ষতিগ্রস্ত হয়। তার উপর লকডাউনের জেরে বাড়িও ফিরতে পারছিল না। এই কথা বাড়িতে ফোন করে একাধিকবার জানায় নাবালিকা। 


অভিযুক্ত যুবক ভাটার ঠিকাদারের কাজের সঙ্গে যুক্ত। আগস্ট মাসের ১ তারিখে পাইকপাড়ার বাড়িতে আসলে ওই নির্যাতিতা নাবালিকা ছাত্রী পুরো বিষয়টা গ্রামের মানুষকে জানিয়ে দেবে বলে যুবককে জানায়। ছাত্রীর অভিযোগ, কয়েক মাস আগে সম্পর্কে কাকা সাদ্দাম তার মাথা ন্যাড়া করে দেয়। এমনকি ওই যুবক নির্যাতিতা ও তার পরিবারকে একাধিকবার ভয় দেখায় যাতে তারা পুলিশে অভিযোগ না করে। বৃহস্পতিবার সন্ধ্যায় বসিরহাট থানায় নাবালিকা তার পরিবারকে সঙ্গে করে যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করে। অভিযুক্ত যুবক পলাতক। নির্যাতিতা নাবালিকা ও তার পরিবার  দোষীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only