মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

আমরাও ম্যাচ জিততে পারতাম : মাহেলা জয়াবর্ধনে



প‍ুবের কলম প্রতিবেদক : আইপিএলে সোমবার রাতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছে সুপার ওভারে হেরে যাওয়ার পরে মুম্বাই ইন্ডিয়ান্সের কোচ মাহেলা জয়াবর্ধনে নিজের টিমের প্রতি ভরসা দেখিয়ে জানিয়ে দিলেন, দলের খেলোয়াড়েরা জানে, যে কোনও পরিস্থিতিতে তারাও ম্যাচটা জিততে পারত। সুপার ওভারে মুম্বাই ইন্ডিয়ান্স মাত্র সাত রান করে। জবাবে, কোহলি এবং ডে'ভিলিয়ার্স ব্যাঙ্গালোরকে ম্যাচ জিতিয়ে দেন।


সাংবাদিকদের মাহেলা জয়াবর্ধনে বলেন, "আমরা যে কোনও অবস্থাতেই ম্যাচ জিততে পারতাম। আমাদের টিম যথেষ্ট ভালো। তবে আরসিবি' র বিপক্ষে আমরা বোলিং ঠিকঠাক করতে পারিনি। ব্যাটিংয়েও ভুলচুক হয়েছে। এরই মধ্যে ঈশান কিষান ও পোলার্ডের ব্যাটিং আমাদের পক্ষে ইতিবাচক দিক।" 


মুম্বাই ইন্ডিয়ান্সের কোচ আরও বলেন, "এই ম্যাচে ঈশান সুযোগ পেয়ে তার সদ্ ব্যবহার করেছে। ওকে ওর সাধারণ খেলা খেলতে বলা হয়েছিল। আমরা চাইছিলাম, ঈশান যেন শেষ পর্যন্ত ক্রিজে থাকে। ও দুর্দান্ত ব্যাটিং করেছে। ঈশান আর পোলার্ড মিলে দারুনভাবে পরিস্থিতি সামাল দিয়ে দলকে জয়ের কাছাকাছি পৌঁছে দিয়েছিল। আশা করছি, পরের ম্যাচে আমাদের দল ঘুরে দাঁড়াবে।" প্রসঙ্গত, ম্যাচে ঈশান ৫৮ বলে ৯৯ এবং পোলার্ড ২৪ বলে ৬০ রান করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only