শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

জলকেলিতে বিশ্বরেকর্ড, ভাইরাল ৬ মাসের শিশু!



বিশেষ প্রতিবেদনঃ বয়স মাত্র ১৮৪ দিন। মাসের হিসেবে সবে ৬ পূর্ণ হয়েছে। এই একরত্তি বয়সে অন্যরা যখন সোজা হয়ে দাঁড়াতেই পারে না, সেখানে রিচ হামফ্রেস ওয়াটার স্কিয়িংয়ে বিশ্বরেকর্ড গড়ল। এই বিস্ময়কর ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। মাত্র ৬ মাসের শিশুর এহেন তাক লাগানো কীর্তির স্বাক্ষর রইল আমেরিকার উটাহ প্রদেশের লেক পাওয়েলবাসী। 


প্রথমে তার বাবা-মা ইনস্টাগ্রামে ছবি ও ভিডিয়ো শেয়ার করেন। ঘণ্টাখানেকের আগেই তা ভাইরাল হয়ে যায়। তবে বিতর্কও দেখা দিয়েছে রিচকে নিয়ে। কারণ, একটা বোটে মেটাল বারের উপর কচি কচি দু’টো পা আটকে পানিতে নামানো হয় খুদে শিশুটিকে। তারপর সে টলমল পায়েই পানিতে স্কিয়িং করতে থাকে। সঙ্গে অবশ্য তার শরীরে লাইফ জ্যাকেট পরানো ছিল। 


অনেকে কমেন্টস করেছেন, এতটুকু পুচকে শিশুকে কেন লেকের পানিতে নামানো হল? বলিহারি তার বাবা-মায়ের স্পর্ধা। রেকর্ড করানোর সময় কি পেরিয়ে যাচ্ছিল! ৬ মাসের দুধের শিশুকে এমন ঝুঁকিপূর্ণ কাজ করিয়ে তার বাবা-মা খুবই অবিবেচকের মতো কাজ করেছেন বলে অনেকে সমালোচনা করেছেন। 


ভিডিয়োটি কয়েক ঘণ্টার মধ্যে ৭৬ লক্ষ লাইক পড়েছে। বুধবার যেদিন এই ঘটনা ঘটে, সেদিন রিচের বয়স মাত্র ৬ মাস ৪ দিন। এর আগে ৬ মাস ১০ দিনের এক শিশু ক্ষুদ্রতম ওয়াটার স্কিয়িংয়ের রেকর্ড করেছিল। তাকে ছাপিয়ে গেল রিচ।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only