বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০

পূর্ব বর্ধমানের ৩৩৮৭ জন আশাকর্মীকে বীরাঙ্গনা সন্মান



সফিকুল ইসলাম (দুলাল), বর্ধমানঃ­ করোনা পরিস্থিতিতে সংক্রমণের ভয়কে উপেক্ষা করে জেলায় জেলায় আশাকর্মীরা করোনা আক্রান্তদের সম্পর্কে নিয়মিত খোঁজখবর নিয়েছেন। এই আশাকর্মীদের সেবামূলক কাজকে স্বীকৃতি দিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গোটা রাজ্যের আশাকর্মীদের তিনি ‘বীরাঙ্গনা আশা’ হিসেবে আখ্যা দিয়েছেন।


এ উপলক্ষে বর্ধমান ২ নম্বর ব্লকের বড়শুল স্বাস্থ্যকেন্দ্রে এক অনুষ্ঠানের আয়োজন করা হল। রাজ্যের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের উদ্যোগে ‘পশ্চিমবঙ্গ বঙ্গজননী বাহিনী’র সহযোগিতায় সারা রাজ্যের ৫৫ হাজার আশাকর্মীকে সংবর্ধিত করা হয়েছে। জেলার ৫৯২ টি উপ-স্বাস্থ্যকেন্দ্রের ৩৩৮৭জন আশাকর্মীকে করোনা মোকাবিলায় অবদানের জন্য ‘বীরাঙ্গনা আশা’ হিসেবে সংবর্ধিত করা হয়েছে।


বুধবার এই অনুষ্ঠানে হাজির ছিলেন জেলা পরিষদের সভাধিপতি- শম্পা ধাড়া,সহকারী সভাধিপতি- দেবু  টুডু,জনস্বাস্থ্য কর্মাধ্যক্ষ- বাগবুল ইসলাম সহ জেলা পরিষদের একাধিক কর্মাধ্যক্ষ ও সদস্যরা। বাগবুল ইসলাম জানিয়েছেন– আশাকর্মীদের হাতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সই করা শংসাপত্র,মাস্ক,সাবান,স্যানিটাইজার প্রভৃতি তুলে দেওয়া হয়েছে।


 


 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only