বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০

করোনায় আক্রান্ত কলকাতা পুলিশ কমিশনার



 পুবের কলম ওয়েব ডেস্ক:এবার করোনা পজিটিভ হলেন কলকাতা পুলিশ কমিশনার অনুজ শর্মা। দিন কোয়েক আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন কলকাতা পুলিশের এক জয়েন্ট কমিশনার। এবার করোনায় আক্রান্ত হলেন খোদ কলকাতার পুলিশ কমিশনার। 

লালবাজার সূত্রে জানা গিয়েছে, জানা গিয়েছে, গত কয়েক দিন ধরেই সামান্য অসুস্থ বোধ করছিলেন অনুজ শর্মা। কোভিডের মৃদু উপসর্গও দেখা দিয়েছিল। অন্য উপসর্গের সঙ্গে তাঁর সামান্য জ্বরও রয়েছে। এর পরেই বুধবার তিনি কোভিড-১৯ পরীক্ষা করান। সেই রিপোর্ট এ দিন সকালে পজিটিভ এসেছে। অনুজ মঙ্গলবার পর্যন্ত লালবাজারে এসেছেন বলে জানা গিয়েছে কলকাতা পুলিশ সূত্রে। ওই দিন পুলিশ দিবসের অনুষ্ঠানে তিনি নবান্নেও গিয়েছিলেন।আপাতত তিনি বাড়িতেই রয়েছেন। বাড়িতেই তাঁর যাবতীয় চিকিৎসা করা হচ্ছে। তাঁর সংস্পর্শে যারা ছিলেন তাদের প্রত্যেককেই হোম কয়ারেন্টেনে থাকতে বলা হয়েছে।

এর আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন কলকাতা পুলিশের যুগ্ম কমিশনার (সদর) শুভঙ্কর সিন্হা সরকারও। তিনিও নিভৃতবাসে থেকে কোভিড জয় করেন। লালবাজার সূত্রে খবর, এখনও পর্যন্ত কলকাতা পুলিশের ২ হাজার ১০০ জনেরও বেশি কর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। তার মধ্যে ১ হাজার ৯০০ জন পুলিশকর্মী সুস্থ হয়ে গিয়েছেন। তবে মৃত্যুও হয়েছে ১০ জনের। এ দিনই মৃত্যু হয়েছে কলকাতা পুলিশের স্পেশাল ব্রাঞ্চের অ্যাসিস্টান্ট সাব ইন্সপেক্টর গৌতম মাহাতোর। সপ্তাহখানেক ধরে তিনি অসুস্থ ছিলেন। তাঁর কো-মর্বিডিটি ছিল। বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে এ দিন তাঁর মৃত্যু হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only