মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০

মেসি বার্সা ছাড়লে জেল হতে পারে বার্সা সভাপতির



ক্যাম্প ন্যুতে এখন যা পরিস্থিতি, তাতে মেসি শেষপর্যন্ত ক্লাব ছাড়লে জেলে যেতে হতে পারে বার্সা সভাপতি জোসেপ মারিয়া বার্তেমিউকে। মেসি-বার্সা পরিস্থিতির দিকে নজর রাখছেন সাংবাদিক গিলেম বালাগ। তাঁর প্রতি মুহূর্তে ট্যুইট বলে দিচ্ছে কোনদিকে গড়াচ্ছে মেসি-বার্সা সম্পর্ক। এদিন তিনি জানিয়েছেন, মেসিকে ছেড়ে দিলে  বিপদে পড়তে পারেন বার্তেমিউ।বার্সেলোনার ইতিহাসে কোনও সভাপতিকে এত জনরোষের শিকার হতে হয়নি। 


সর্বশেষ পাঁচ বছর ক্লাবকে চ্যাম্পিয়ন্স লিগ জেতাতে না পারা, ভালো একটা দল গড়তে ব্যর্থ হওয়া, খেলোয়াড়দের নামে কুৎসা রটানো থেকে শুরু করে অসংখ্য অভিযোগ আছে বার্তেমিউয়ের বিরুদ্ধে। আর এখন তিনি ক্লাব সমর্থকদের কাছে প্রধান শত্রু। এর ফলে ক্লাবের প্রধান শত্রুকে তাড়াতে গণস্বাক্ষর কর্মসূচি হাতে নিয়েছে বার্সা সমর্থকরা। এরইমধ্যে সাড়ে ১৬ হাজার স্বাক্ষর গ্রহণ হয়েছে। ফলে এখন গণভোট হতে পারে। তাতে নির্ধারণ হতে পারে সভাপতির পদে বার্তেমিউ থাকবেন কিনা। 


যদি ‘না' ভোট জয়যুক্ত হয়, বার্তেমিউকে তাড়িয়ে আগেই হয়ে যাবে বার্সেলোনার নতুন সভাপতি নির্বাচন। সভাপতির পদে থাকুন বা না-থাকুন, বার্তেমিউ জেল এড়াতে পারবেন না বলেই জানাচ্ছেন গিলেম বালাগ। ক্লাবের সেরা সম্পদকে বিদায় করা বা বিক্রি করে দেওয়ার অপরাধে তাঁর নামে মামলা ঠুকতে পারেন সমর্থকরা।অনেকে দাবি করতে পারেন, বার্তেমিউয়ের অক্ষমতার কারণেই বার্সা ছেড়েছেন মেসি। সেই অভিযোগে মামলা করাও অস্বাভাবিক নয়।


একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only