শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০

ধোনি নয়,ক্যাপ্টেন হিসেবে সেহওয়াগকে চেয়েছিল চেন্নাই সুপার কিংস



পুবের কলম প্রতিবেদক : আইপিএলে অন্যতম সফল দল চেন্নাই সুপার কিংস (সি এস কে)। যার নেতৃত্বে কিংবদন্তি মহেন্দ্র সিং ধোনি। কিন্তু সি এস কে ধোনির সার্ভিস পেত না, যদি ভারতের প্রাক্তন তারকা বীরেন্দ্র সেহয়াগকে নিলামে এই দল কিনে নিতে পারত। এমনটাই জানালেন ভারত তথ্য চেন্নাই সুপার কিংসের প্রাক্তন খেলোয়াড় এস বদ্রীনাথ।

ইউটিউবে তিনি বলছেন, "ধোনি নয়, ক্যাপ্টেন হিসেবে সি এস কে-র প্রথম পছন্দ ছিল সেহওয়াগ। এন শ্রীনিবাসন জানিয়েছিলেন এমন ইচ্ছার কথা। প্রতিযোগিতার প্রথম বছরে (২০০৮ সালে) নিলামে বিরুও ছিল। চেন্নাই ঠিক করেই নিয়েছিল, যে কোনও মূল্যে তারা সেহওয়াগকে দল নেবে এবং তাঁকে ক্যাপ্টেন করবে।

 কিন্তু দিল্লি ক্যাপিটালস তাঁকে আইকন হিসেবে দলে নেওয়ার কথা জানায়।এবং সেহওয়াগ নিলাম থেকে নিজেকে সরিয়ে নেন। এবং দিল্লি দলের সঙ্গে থাকার সিদ্ধান্ত নেন।  আর নিজের এই সিদ্ধান্তের কথা তিনি সি এস কে ম্যানেজমেন্টকেও জানান।"

বদ্রীনাথ আরও জানান,  এরপরে নিলাম অনুষ্ঠিত হয়, সেখানে চেন্নাই বীরুর বদলি কে হতে পারে, তার খোঁজ শুরু করে। তারা ঠিক করে, ২০০৭ সালে টি ২০ বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের ক্যাপ্টেন ধোনিকে দলে নেওয়া হবে। এখানে ধোনিকে নেওয়ার সময়ে  চেন্নাইয়ের সঙ্গে মুম্বাই জোরদার লড়াইয়ে নামে। শেষমেশ তাঁকে নিয়ে সমর্থ হয় সি এস কে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only