শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০

ক্রিকেটারদের পারফরমেন্সে করোনা প্রভাব ফেলবে না : গম্ভীর



পুবের কলম প্রতিবেদক : বিশ্বের বিভিন্ন দেশে করোনা ভাইরাস এখনও দাপট দেখিয়ে চলছে। তবে এর জন্যে আসন্ন আইপিএলে ক্রিকেটারদের পারফরম্যান্স-এ কোনও প্রভাব পড়বে না বলেই মনে করছেন ভারতের প্রাক্তন তারকা ব্যাটসম্যান গৌতম গম্ভীর। তিনি চাইছেন, খেলোয়াড়দের সমস্ত গাইড লাইন মেনে চলতে হবে। প্রসঙ্গত, আইপিএল শুরু হচ্ছে আগামী ১৯ সেপ্টেম্বর থেকে।
গম্ভীর বলছেন, "আমার মনে হয় না, ক্রিকেটাররা করোনার ভয়ে ভীত হয়ে থাকবে। সবথেকে গুরুত্বপূর্ণ, তাদের জৈব সুরক্ষা বলয়ে থাকতে হবে। এবং নির্ধারিত সমস্ত গাইডলাইন মেনে চলতে হবে। শুধু মাত্র একটা কারণের ( করোনা মহামারী) জন্যে প্রতিযোগিতা বন্ধ হয়ে যেতে পারে না।"
দিল্লি ক্যাপিটালসের এবার কি খেতাব জয়ের সম্ভাবনা রয়েছে? এই প্রশ্নের উত্তরে গম্ভীর বলছেন, " আইপিএল এমন একটা প্রতিযোগিতা, যেখানে কোনও কিছুই নিশ্চিত নয়। প্রতিটা দলই, অন্যকে হারানোর ক্ষমতা ধরে। আসল কথা হল, নির্দিষ্ট দিনে আপনার দল কেমন খেলছে।" প্রাক্তন কেকেআর ক্যাপ্টেন মনে করছেন, ভারতীয় ক্রিকেটাররা অনেকদিন ম্যাচ খেলেনি, এই ব্যাপারটি তাদের সমস্যায় ফেলতে পারে।
এদিকে কয়েকদিন আগে ভারতের প্রাক্তন ক্রিকেটার তথা একদা গম্ভীরের সতীর্থ যুবরাজ সিং অবসর ভেঙে ফিরে এসে পাঞ্জাবের হয়ে মাঠে নামতে চান, জানিয়ে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়কে চিঠি  লিখেছেন। এই প্রসঙ্গে গম্ভীর বলছেন, " এটা যুবির ব্যাক্তিগত ব্যাপার। আমি বলব, ও যদি পাঞ্জাবের হয়ে খেলতে চায়, বাধা কোথায়? আর সবাই তো যুবরাজকে মাঠেই দেখতে চায়।"

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only