শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০

পাকিস্তান দলের প্রধান নির্বাচক হতে পারেন শোয়েব



পুবের কলম প্রতিবেদক : সম্প্রতি ইংল্যান্ড সফরে গিয়ে মাত্র একটি ম্যাচ ( টি ২০) জিততে সমর্থ হয় পাকিস্তান ক্রিকেট দল। তারপরে ক্রিকেট দলের সঙ্গে সমালোচনার মুখে পড়েন পাক ক্রিকেট দলের কোচ তথা প্রধান নির্বাচক মিসবাহ উল হক। কয়েকজন দাবি তোলেন, কোচ অথবা প্রধান নির্বাচক, যে কোনও একটি পদ থেকে অব্যাহতি দেওয়া হোক মিসবাহকে। 

এদিকে পাকিস্তান দলের প্রাক্তন স্পিড স্টার শোয়েব আখতার জানিয়েছেন, তাঁর সঙ্গে বোর্ডের কিছু কথা হয়েছে। মনে করা হচ্ছে, পিসিবি শোয়েবকে প্রধান নির্বাচক করতে চায়। আর এই প্রসঙ্গে দু'পক্ষের মধ্যে আলোচনা হয়েছে।
ইউটিউবে একটি অনুষ্ঠানে ' রাওয়ালপিন্ডি এক্সপ্রেস ' বলেছেন, "হ্যাঁ, বোর্ডের সঙ্গে আমার কিছু আলোচনা হয়েছে। এবং পাকিস্তান ক্রিকেটে বড় দায়িত্ব নিতে আগ্রহী। তবে এখনও চূড়ান্ত কিছু হয়নি।" এরই সঙ্গে শোয়েব আরও বলেন, ' আমি আরামদায়ক জীবন যাপন করি। নিজের শর্তে ক্রিকেট খেলেছি। তবে এখনকার বিশ্রমটা আমি ছেড়ে দিতে প্রস্তুত রয়েছি। সর্বদা পিসিবির সঙ্গে কাজ করার জন্যে মুখিয়ে রয়েছি। অন্যের পরামর্শ নিয়ে আমি ভীত নই। আমি যদি কোনও সুযোগ পাই, তাহলে অবশ্যই সেই দায়িত্ব পালন করব।"
শোয়েব পুরো খোলসা করে না বললেও, এটা জানা গিয়েছে যে, দলের কোচ মিসবাহকে প্রধান নির্বাচক পদ থেকে সরিয়ে সেখানে শোয়েবকে বসাতে চায় পিসিবি।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only