সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০

ডে'ভিলিয়ার্সের মত সব ধরনের শট খেলতে পারে পুরান : গম্ভীর




পুবের কলম প্রতিবেদক : সারা ক্রিকেট বিশ্বের নজর এখন আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলা আইপিএলের দিকে। প্রতিটা দলই এখন জোরদার অনুশীলনে ব্যস্ত। এরই মধ্যে ভারতের প্রাক্তন তারকা ব্যাটসম্যান গৌতম গম্ভীর জানালেন, এবারের প্রতিযোগিতায় কিংস ইলেভেন পাঞ্জাবের ক্যারিবিয়ান উইকেটরক্ষক- ব্যাটসম্যান নিকোলাস পুরান-এর দিকে আলাদা করে নজর রাখতে হবে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দক্ষিণ আফ্রিকান তারকা এবি ডে'ভিলিয়ার্সের সঙ্গে পুরানের তুলনাও টেনেছেন গম্ভীর। প্রসঙ্গত, কিংস ইলভেন পাঞ্জাবের হয়ে গত মরশুমে পুরান সাতটি ম্যাচ খেলে মোট ১৬৮ রান সংগ্রহ করেন।

স্টার স্পোর্টসের একটি অনুষ্ঠানে গম্ভীর বলেন, " ক্রিকেট বিশ্বে  ডে'ভিলিয়ার্সকে আমরা ৩৬০ ডিগ্রি খেলোয়াড় (যে ব্যাটসম্যান মাঠের যে কোনও জায়গায় বল পাঠাতে পারেন) বলে জানি। আর পুরানের হাতে রয়েছে সমস্ত ধরনের শট মারার দক্ষতা। ও সাধারণ সুইপ শট, রিভার্স সুইপ এবং বড় শট, সবকিছুই মারতে পারে।  এই তরুণ খেলোয়াড়টির দিকে এবার আলাদা করে লক্ষ্য রাখতে হবে।"

দেশের হয়ে বিশ্বকাপ জেতা গম্ভীর মনে করছেন, কিংস ইলেভেন পাঞ্জাবের কোচ অনিল কুম্বলে, পুরানের থেকে সেরা খেলাটা বার করতে আনতে সমর্থ হবেন। গম্ভীর বলছেন, "কুম্বলে একজন গ্রেট কোচ, পুরান সহ দলের অন্য খেলোয়াড়দের থেকে তিনি সেরা পারফরম্যান্স আদায় করে নিতে পারবেন বলে আমার বিশ্বাস।  আমি দেখতে চাই যে, তিনি কিংস ইলেভেনকে চ্যাম্পিয়ন করাচ্ছেন।"

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only