বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০

আমি কোহলির আশেপাশেও নেই : মালান



পুবের কলম প্রতিবেদক : ইংল্যান্ডের ব্যাটসম্যান ডেভিড মালান সাম্প্রতিক অতীতে টি ২০ ক্রিকেটে নজরকাড়া পারফরম্যান্স করছেন। তারপরে কেউ কেউ তাঁর সঙ্গে বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান বিরাট কোহলির তুলনা শুরু করেছেন। মালান অবশ্য সোজা সাপটা জানিয়ে দিলেন, তিনি কোহলির আশেপাশেও নেই। টি ২০- তে ইংরেজ ব্যাটসম্যানের পরিসংখ্যান দারুন নজরকাড়া হলেও, বিরাটের থেকে পিছিয়ে রয়েছেন। বর্তমানে ভারতীও দলের ক্যাপ্টেন বিশ্বের একমাত্র ব্যাটসম্যান যাঁর টেস্ট, ওয়ানডে এবং টি ২০, তিন ফরম্যাটেই রানের গড় ৫০- এর ওপরে। সেখানে মালান এখনও পর্যন্ত খেলেছেন মাত্র ১৬টি টি -২০ ম্যাচ খেলেছেন। সেখানে ৪৮.৭১ গড়ে তাঁর মোট রান ৬৮২। তার মধ্যে রয়েছে একটি সেঞ্চুরি এবং সাতটি হাফ - সেঞ্চুরি। 

মালান বলেন, " আমার মনে হয়না, বিরাটের আশেপাশেও রয়েছি বলে। তবে আমার পরিসংখ্যান ভালো। এই ভাবে যদি আমি অন্তত ৫০টি ম্যাচ খেলতে পারি, তাহলে কিছুটা হলেও হয়তো আমি ওর (বিরাট কোহলি) সঙ্গে তুলনায় আসতে পারব।"

প্রসঙ্গত, দলে বেন স্টোকস এবং জেসন রয়-এর অনুপস্থিতিতে তিন নম্বরে ব্যাট করতে নেমে মালান নজরকাড়া পারফরম্যান্স করছেন। একটি ক্রিকেট ওয়েবসাইটে মালান আরও বলেন, "টিমের সেট- আপে আমি কোথায় ব্যাট করতে নামছি, সেটা আমার আগে জানা দরকার। তাহলে, কি করতে যাচ্ছি সেটা আগেভাগে আন্দাজ করে মাঠে নামা সম্ভব হয়।"

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only