সোমবার, ১৯ অক্টোবর, ২০২০

সস্ত্রীক উপাচার্য সহ ১৬ জন কর্মী, আধিকারিক করোনা আক্রান্ত



দেবশ্রী মজুমদার, শান্তিনিকেতন: সস্ত্রীক উপাচার্যসহ ১৬ জন কর্মী, আধিকারিক করোনায় আক্রান্ত হয়েছেন৷ কয়েকদিন আগে বিদ্যুৎ চক্রবর্তীর গাড়ির চালক কোরোনায় আক্রান্ত হন৷ তার পর তাঁর দেহরক্ষী এমনকি উপাচার্যের অফিসের পিওনসহ একাধিক আধিকারিক করোনা আক্রান্ত।  উপাচার্যের অফিসের শুধুমাত্র একজন বিশ্বভারতী কর্মী বর্ধমানে থাকায় তিনি করোনা আক্রান্ত কিনা জানা যায়নি।  


উপাচার্য  এবং তাঁর স্ত্রীর সোয়াবের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়৷ দু'জনের রিপোর্টই পজ়িটিভ আসে। শান্তিনিকেতনের পূর্বপল্লীতে উপাচার্যের বাসভবন "পূর্বিতা"-য় তাঁদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। দুই চিকিৎসক, একজন মহিলা নিরাপত্তারক্ষী সহ বিশ্বভারতীর প্রায় ১৬ জন কোরোনায় আক্রান্ত হয়েছেন। তাঁদের মধ্যে বেশিরভাগই উপাচার্য ও কর্ম সচিবের দপ্তরে কর্মরত।


বিশ্বভারতীতে একদিনে এত জন কোরোনায় আক্রান্ত হওয়ায় আতঙ্ক ছড়িয়েছে বিশ্ব ভারতীতে।  বিশ্বভারতীর অনেকে কর্মী ও অধ্যাপক উদ্বেগ করে উপাচার্যকেই এব্যাপারে দায়ি করে বলেছেন, অতিমারী আইনকে বুড়ো আঙুল দেখিয়ে অফিস খোলা রেখেছেন এবং কর্মীদের বাধ্য করেছেন অফিসে উপস্থিত থাকতে।   যদিও, আক্রান্তদের অবস্থা এখনও পর্যন্ত স্থিতিশীল বলে জানা গেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only