বুধবার, ৭ অক্টোবর, ২০২০

শমীক ভট্টাচার্যের উপর হামলায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আক্রমণ সৌমিত্র খাঁর



ডায়মন্ডহারবারে বিজেপি নেতা শমীক ভট্টাচার্যের উপর হামলার ঘটনায় ক্ষোভে ফুঁসছে গেরুয়া শিবির। এই ঘটনায় পর ডায়মণ্ডহারবারের সাংসদকে রীতিমতো হুমকি দিলেন বিজেপির যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ। স্থানীয় সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম না করে তিনি বললেন, 'কথা দিচ্ছি এক বছরের মধ্যে ডায়মন্ড হারবারের সাংসদের কোমরে দড়ি দিয়ে পেটাব।'


নিউবারাকপুরে এক সভায় সৌমিত্র বলেন, রাজ্যের ৩৫৬ ধারা প্রয়োগের সময় এসেছে। গণতান্ত্রিক ব্যবস্থার নির্দিষ্ট পদক্ষেপের ভেতর দিয়েই ৩৫৬ দিকে এগোচ্ছে রাজ্য বলে মন্তব্য করেন বিজেপি সাংসদ।


শুধু সৌমিত্র একা নন, শমীক ভট্টাচার্যের উপর আক্রমণের ঘটনার তীব্র নিন্দা করেছেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষও। এই ঘটনার জন্য সরাসরি তৃণমূলকেই দায়ী করেন তিনি। হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, পুলিশ অফিসাররা তৃণমূলের গুন্ডাদের রক্ষা করছেন। ছ'মাস পর নবান্নে রাজত্বে এসে সব সুদে-আসলে শোধ নেবো। ওইসব তৃণমূল নেতা, গুন্ডা আর পুলিশ অফিসারদের শ্রীঘরে পাঠাবই। সারাজীবন বউ-বাচ্চার মুখ দেখতে পাবে না ওরা।


উল্লেখ্য, মঙ্গলবার ডায়মন্ডহারবারে বিজেপির একটি সভা ছিল। ওই সভায় যোগ দিতে যাচ্ছিলেন বসিরহাট দক্ষিণের প্রাক্তন বিজেপি বিধায়ক শমীক ভট্টাচার্য। জানা গিয়েছে, মোহনপুর এলাকার কাছে আচমকাই তাঁর গাড়ি ঘিরে ধরে কয়েকজন। এরপর ভাঙচুর করা হয় গাড়ির কাচ। এমনকী গাড়িতে থাকা নেতার উপর হামলা চলে। তাঁর মোবাইল, পার্স কেড়ে নেওয়া হয়। হামলার মুখে পড়ে থানায় আশ্রয় নেন তিনি।


একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only