শনিবার, ৩ অক্টোবর, ২০২০

আদিত্যনাথ গুরু গোরক্ষনাথের নাম কলঙ্কিত করেছেন, উনি পদে থাকার যোগ্য নন : দিগ্বিজয় সিং



পুবের কলম ওয়েব ডেস্ক : উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের তীব্র সমালোচনা করে মধ্য প্রদেশের সাবেক মুখ্যমন্ত্রী ও কংগ্রেসের সিনিয়র নেতা দিগ্বিজয় সিং বলেছেন, উনি গুরু গোরক্ষনাথের নাম কলঙ্কিত করেছেন, উনি পদে থাকার যোগ্য নন। প্রসঙ্গত, মুখ্যমন্ত্রী হওয়ার আগে যোগী আদিত্যনাথ গোরক্ষনাথ মন্দিরের প্রধান পুরোহিত ছিলেন। 




 উত্তর প্রদেশের হাথরাসে সম্প্রতি এক দলিত তরুণীকে ধর্ষণ করে হত্যার ঘটনায় দেশজুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। দিগ্বিজয় সিং সেই ঘটনার কথা উল্লেখ করে আজ শনিবার সাংবাদিকের সামনে  যোগী আদিত্যনাথের সমালোচনা করে বলেন, ‘গুরু  গোরক্ষনাথ, যিনি সারা জীবন দরিদ্র সম্প্রদায়ের, দলিত এমনকি অ-হিন্দুদেরও নাথ সম্প্রদায়ে সম্মিলিত করেছিলেন,  তাঁকে কলঙ্কিত করেছেন। যোগী আদিত্যনাথ এই পদে বসার যোগ্য নন।’   


হাথরাসে নির্যাতিতা নিহত তরুণীকে মধ্যরাতে দাহ করা প্রসঙ্গে দিগ্বিজয় সিং উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে আরও বলেন,  ‘যোগী আদিত্যনাথ একজন ধর্মপ্রাণ মানুষ, তিনি কী জানেন না যে সূর্যাস্তের পরে দাহ সংস্কার হয় না? সর্বোপরি,  পুলিশ কেন রাতের অন্ধকারে মেয়েটিকে দাহ করেছিল?’ দিগ্বিজয় সিং বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ছোটখাটো বিষয়ে টুইট করেন, স্মৃতি ইরানি বিশ্ব সম্পর্কে কথা বলছেন। কিন্তু লজ্জা এখনও পর্যন্ত যারা চুপ করে আছেন!

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only