শনিবার, ১০ অক্টোবর, ২০২০

রাতে অবস্থা সঙ্কটজনক হলেও আপাতত শারীরিক অবস্থার উন্নতি হয়েছে সৌমিত্র চট্টোপাধ্যায়ের



ভালোই আছেন বিশিষ্ট অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। শুক্রবার রাতে তার শারীরিক অবস্থার অবনতি হয়। সেই কারণে দ্রুত তাঁকে স্থানান্তর করা হয়েছিল আইটিইউতে। তবে সকালে তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। এখনো সম্পূর্ণ বিপদমুক্ত না হলেও, আগের থেকে ভালো আছেন সৌমিত্র বাবু। তাঁকে এখনও আইটিইউতেই রাখা হয়েছে। রয়েছেন বিশেষজ্ঞ ডাক্তারদের ক্লোজ অব্জারভেশনে। তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা কম থাকায় প্রয়োজনমত এখনও অক্সিজেন থেরাপি চলছে। 


আজ তাঁর চেস্টের সিটি স্ক্যান করা হতে পারে বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। একই সঙ্গে তাঁর শরীরের আরও বেশ কিছু পরীক্ষানিরীক্ষা করা হবে বলে জানা গিয়েছে। তবে সেগুলি এদিনই হবে নাকি তিনি কিছুটা সুস্থ হলে হবে সেই বিষয়ে চিকিৎসকেরা এখনও কোনও চূড়ান্ত সিদ্ধান্তে আসেননি।


উল্লেখ্য, বর্ষীয়ান এই অভিনেতা গত মঙ্গলবার করোনা সংক্রমণের কারনে হাসপাতালে ভর্তি হন। তারপর থেকেই তিনি চিকিৎসকদের পর্যবেক্ষণেই ছিলেন। তাঁর চিকিৎসার জন্য তিন চিকিৎসকের একটি মেডিকেল বোর্ডও তৈরি হয়। এই খবর প্রকাশ্যে আসার পর সিনেমাজগতের সকলেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন। যদিও বয়সের কারণে লকডাউনের পর আর সেভাবে শুটিং করছিলেন না এই অভিনেতা। কিন্তু তা সত্ত্বেও করোনায় আক্রান্ত হলেন তিনি। 



একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only