রবিবার, ১১ অক্টোবর, ২০২০

পুলিশের জেরা থেকে বাঁচতে সুপ্রিম কোর্টের দ্বারস্থ অর্ণবের ‘রিপাবলিক টিভি’



পুবের কলম, মুম্বইঃ রিপাবলিক টিভি চ্যানেলের প্রধান আর্থিক কর্মকর্তা তথা সিএফও (চিফ ফিনান্সিয়াল অফিসার) শিবা সুন্দরমকে মুম্বই পুলিশ সমন পাঠিয়েছিল তাঁর জবানবন্দি রেকর্ড করার জন্য। সেইমতো শনিবার তাঁর হাজিরা দেওয়ার কথা ছিল পুলিশের কাছে। কিন্তু তিনি হাজির হননি। 


তিনি পুলিশকে জানিয়েছেন, তাঁর বিষয়টি নিয়ে সুপ্রিম কোর্টে মামলা করছেন। এক সপ্তাহের মধ্যেই তার শুনানি হওয়ার কথা। যা বলার তিনি আদালতেই বলবেন। তাই পুলিশকে তিনি অনুরোধ করেছেন তাঁর জবানবন্দি না নেওয়ার জন্য। যা নিয়ে মিডিয়া জগতের একাংশ বলছে, টিআরপি জালিয়াতিকাণ্ডে মুম্বই পুলিশের জেরা এড়াতেই একেবারে সরাসরি সুপ্রিম কোর্টের দ্বারস্থ হল অর্ণব গোস্বামীর চ্যানেল ‘রিপাবলিক টিভি’। 


উল্লেখ্য, শুক্রবার মুম্বই পুলিশের তরফে রিপাবলিক টিভির সিএফও’কে সমন পাঠানো হয়েছিল। সমনে বলা হয়েছিল, ‘এটা বিশ্বাস করার মতো যথেষ্ট কারণ রয়েছে যে, উনি এই সংক্রান্ত বেশকিছু তথ্য ও পরিস্থিতি সম্পর্কে অবগত। তাই বিষয়টি নির্ধারণ করা দরকার।’ মুম্বই পুলিশের তরফে বিজ্ঞাপন এজেন্সিগুলির একাধিক কর্মীকেও বলা হয়েছিল তদন্তকাজে যুক্ত হওয়ার জন্য। সেইমতো শনিবারই বেশকিছু অ্যাড এজেন্সির কর্মকর্তারা পুলিশের কাছে জবানবন্দি দিয়ে এসেছেন। 


মঙ্গলবারই মুম্বই পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়, তারা একটি টিআরপি-জালিয়াতি চক্রের সন্ধান পেয়েছে, যারা কারসাজি করে রিপাবলিক টিভি, ফক্ত মারাঠি ও বক্স সিনেমা এই তিনটি টিভি চ্যানেলের টিআরপি বাড়ানোর কাজে যুক্ত ছিল। এ দিকে, টিআরপি জালিয়াতির ঘটনায় শনিবার মুম্বই পুলিশ ও ‘ইন্ডিয়া টুডে’ মিডিয়া গোষ্ঠীর বিরুদ্ধে নতুন অভিযোগ আনল অর্ণব গোস্বামীর রিপাবলিক টিভি। 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only