সোমবার, ১৯ অক্টোবর, ২০২০

উত্তরবঙ্গ সফরে এলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা



শিলিগুড়ি, রুবাইয়া‌: সোমবার উত্তরবঙ্গে এলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। এদিন সকাল ১১টা নাগাদ দিল্লি থেকে বিশেষ বিমানে বাগডোগরায় এসে পৌঁছান জেপি নাড্ডা। তাঁর সঙ্গে আসেন আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। তাঁদের স্বাগত জানাতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন কৈলাশ বিজয়বর্গীয়, লকেট চট্টোপাধ্যায়, নিশীথ প্রামাণিক, শ্রীরুপা মিত্র চৌধুরী প্রমুখ।


বিজেপির সর্বভারতীয় সভাপতিকে স্বাগত জানাতে সোমবার সকাল থেকেই বিমানবন্দর চত্বরে ভিড় জমাতে শুরু করেন প্রচুর দলীয় কর্মী-সমর্থক। এদিন উত্তরবঙ্গের বিভিন্ন প্রান্তের মহিলা মোর্চা, আদিবাসী মোর্চা, যুব মোর্চা, কিষাণ মোর্চার সমর্থকরা জেপি নাড্ডাকে ফুল ছিটিয়ে ও খাদা পরিয়ে এবং ধামসা, মাদল, ব্যান্ড, তাসা ইত্যাদি বাজিয়ে বরণ করে নেন। এরপর বিজেপির সর্বভারতীয় সভাপতির কনভয় শিলিগুড়ি উদ্দেশ্যে রওনা দেয়। শিলিগুড়ির আনন্দময়ী কালীবাড়িতে পুজোও দেন জেপি নাড্ডা।উত্তরবঙ্গের প্রাণের মানুষ ঠাকুর পঞ্চানন বর্মার মূর্তিতে মাল্যদান করেই উত্তরবঙ্গ সফর শুরু করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। 


অন্যদিকে কিছুদিন আগে বিজেপি সূত্রে জানা গিয়েছিল, পুজোর আগে উত্তরবঙ্গে আসবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। পরে সিদ্ধান্ত হয় তিনি নন পুজোর আগে শিলিগুড়িতে আসবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। আর পুজোর পরে দক্ষিণবঙ্গ সফরে আসবেন অমিত শাহ। সোমবার পূর্ব নির্ধারিত সেই সূচি মেনেই রাজ্যে এলেন কেন্দ্রের ক্ষমতায় থাকা শাসকদলের প্রধান। সামনেই ২০২১-এ পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচন রয়েছে। তার আগে সংগঠনকে মজবুত করতেই জেপি নাড্ডার এই উত্তরবঙ্গে সফর বলে মনে করছে রাজনৈতিক  মহল।


একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only