রবিবার, ১১ অক্টোবর, ২০২০

বোলিং বিভাগ ভোগাচ্ছে সিএসকে দলকে : ধোনি



শেষ ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর কাছে হার স্বীকার করলো ধোনির চেন্নাই সুপার কিংস। অধিনায়ক বিরাট নিজের দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন। তার অপরাজিত ৯০ রানে ভর করে ব্যাঙ্গালুরুর সংগ্রহ করে ১৬৯ রান। অপরদিকে ব্যর্থ চেন্নাইয়ের অধিনায়ক। ব্যাঙ্গালুরুর শেষ পর্যন্ত ম্যাচটি ৩৭ রানে জিতেছে।ম্যাচ শেষে চেন্নাই অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনি বলেন, 'আমাদের ব্যাটিং সবসময়ই চিন্তার কারণ ছিল। ম্যাচেও দেখা গেল। 


আমার মনে হয়, এ বিষয়ে শীঘ্রই কিছু করা দরকার। কারণ আপনি বার বার মাঠে নামবেন এবং একই জিনিসের পুনরাবৃত্তি ঘটবে- তা হতে পারে না। হতে পারে ব্যক্তিগত দিক থেকে বিষয়গুলো আলাদা। আমার কাছে মনে হচ্ছে, গায়ের শক্তির দিক থেকে আমাদের ব্যাটিং খানিকটা পিছিয়ে আছে। বিশেষ করে ছয় ওভারের পরে। কখনো কখনো নির্দিষ্ট খেলোয়াড় হয়তো দাঁড়িয়ে যায়। কিন্তু এভাবে বেশিদূর এগুনো যায় না। একটা নির্দিষ্ট পরিকল্পনার প্রয়োজন হয় সব দলের বিপক্ষেই। 


ম্যাচে ৭ থেকে ১৪ ওভারের সময় কিভাবে খেলতে হবে তাও ঠিক করে ভেবে নেওয়া উচিত।’একটু থেমে, 'বোলিং ডিপার্টমেন্টের কথা বললে, আমরা দেখিয়েছি যে প্রতিপক্ষকে অল্পেই আটকে রাখতে পারি। কিন্তু সমস্যা হল, কখনও প্রথম ৬ ওভারে কিংবা কখনও শেষের ৪ ওভারে খুব বেশি রান দিয়ে ফেলছি। বোলিং বিভাগ নিয়ে একটু ভাবনা চিন্তা করতে হবে।'


একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only