রবিবার, ১১ অক্টোবর, ২০২০

সিআইডি খুব শিগগিরি মনীশ হত্যার রহস্য উন্মোচন করবে : জ্যোতিপ্রিয় মল্লিক



এম এ হাকিম, বনগাঁ :  সিআইডি খুব শিগগিরি মনীশ শুক্লা হত্যার রহস্য উন্মোচন করবে বলে জানিয়েছেন রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। রবিবার তিনি হাবড়ায় এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ওই মন্তব্য করেন। 


জ্যোতিপ্রিয় বাবু বলেন, ‘সিআইডি তদন্ত শুরু করেছে। আমরা সত্যটা উদ্ঘাটন করতে চাই। মনীশ শুক্লাকে কে মারল? কে সুপারি দিল? কোথা থেকে অস্ত্র এল? কোন জেল থেকে বসে কে করল এই কাজ? তাকে খুঁজে বের করতে হবে এবং মানুষকে জানাতে হবে, কে ওকে মেরেছে?’ 



বিজেপি নেতা অর্জুন সিং সম্পর্কে জ্যোতিপ্রিয় মল্লিক বলেন,  ‘এত ভয় কেন? এত ভীত কেন? খালি একটা মোবাইল দেখাচ্ছেন, লোকেরা কী বোকা নাকি? অর্জুন একটা করে ছবি দেখাচ্ছেন আর বলছেন এর সঙ্গে এ ছিল। অর্জুনের এসব তথ্য আর খাটছে না। সমাজবিরোধীদের নিয়ে যে  চলবে, একদিন সমাজবিরোধীদের রিভলভার তার দিকে ঘুরে যাবে। ৫ বছর, ১০ বছর বা ২০ বছর বাদেও তার দিকে ঘুরে যাবে। অর্জুন সমাজবিরোধী নিয়ে চলেছে। এখন ভয় পাচ্ছে, সমাজবিরোধী রিভলবার তার দিকে ঘুরে না যায়!  সমাজবিরোধী নিয়ে যারা রাজনীতি করে তাদের অপমৃত্যু  হয়। উত্তর প্রদেশ, বিহার, ঝাড়খণ্ডে তা দেখা যাবে। আমি বলছি না অর্জুনের মৃত্যু হোক। অর্জুন পরিবার পরিজন নিয়ে ভালো থাকুক, সুস্থ থাকুক, সুন্দর থাকুক। কিন্তু মনীশ শুক্লার খুনি কে তা আমরা বের করতে চাই।’



খাদ্যমন্ত্রী বলেন, ‘কাউকে ফাঁসানো হচ্ছে না। উনি ভয় পাচ্ছেন কেন? কিছু একটা তো আছেই। উনি এত আতঙ্কগ্রস্ত হচ্ছেন কেন? ‘ডাল মে কুছ কালা হ্যায়’?  আমরা সিআইডি’র দিকে তাকিয়ে আছি। সিআইডি চ্যাম্পিয়নের মত চমৎকার কাজ করছে।’ আমি মনে করি, সিবিআইয়ের উপরে সিআইডিকে বসানো উচিত। সিবিআই, সিআইডিকে ফলো করুক। ভারতের বুকে সিআইডি মডেল বলেও জ্যোতিপ্রিয় মল্লিক মন্তব্য করেন।


তিনি বলেন, ‘ওই ঘটনার তদন্ত আর মাত্র ৩০ শতাংশ  বাকি আছে। সিআইডি এরইমধ্যে অনেকটাই তদন্ত শেষ করে ফেলেছে। সিবিআইকে দিলে ১৭ বছরের তদন্তেও ফল পাওয়া  যেত না। আমাদের রাজ্যে ২০০১ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত ১৯ টা তদন্ত সিবিআইকে দেওয়া হয়েছে। নোবেল চুরি থেকে আরম্ভ করে ছোটো আঙারিয়া, তাপসী মালিকের ঘটনা পর্যন্ত একটাও সিবিআই শেষ করতে পারেনি। সিআইডি যে কাজগুলো করছে সিবিআই তা করতে পারছে না বলেও খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় বাবু মন্তব্য করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only