সোমবার, ৫ অক্টোবর, ২০২০

রান তাড়া করা, সহজ করেছে ওয়াটসন- ডু'প্লেসিস : শচীন



প‍ুবের কলম প্রতিবেদক: দুই ওপেনার শেন ওয়াটসন এবং ফ্যাফ ডু'প্লেসিসের রেকর্ড জুটিতে কিংস ইলেভেন পঞ্জাবকে হেলায় হারিয়েছে চেন্নাই সুপার কিংস (সিএসকে)। এই ম্যাচের পরে কিংবদন্তি শচীন টেন্ডুলকার সি এস কে'র দুই ওপেনাররের প্রসংশা করে বলেছেন, ওয়াটসন ও ডু'প্লেসিস রান তাড়া করা সহজ করে দিয়েছে। প্রসঙ্গত, পরপর তিনটি ম্যাচ হারার পর জয় পেল সিএসকে।


ম্যাচে ১৭৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে,  চেন্নাইয়ের দুই ওপেনার ওয়াটসন (অপরাজিত ৮৩) এবং ডু'প্লেসিস (অপরাজিত ৮৭) , ১৭.৪ ওভারে ১৮১ রান তুলে ম্যাচ জিতে নেন। আর  তাঁদের এই ১৮১ রান, চেন্নাই সুপার কিংসের ওপেনিং জুটিতে সর্বোচ্চ রান। এর আগে সিএসকে'র পক্ষে ওপেনিং জুটিতে সবথেকে বেশি রান ছিল মাইকেল হাসি ও মুরলি বিজয়ের। ২০১১ সালের আইপিএলে এই জুটি করেছিল ১৫৯ রান।


রবিবার  রাতের ম্যাচের পরে শচীন টুইট করে জানিয়েছেন, কে এল রাহুল এবং নিকোলাস পুরানের ব্যাটিং-এর দৌলতে  কিংস ইলেভেন পাঞ্জাব, বিপক্ষের জন্যে ভালই টার্গেট দিয়েছিল। কিন্তু ওয়াটসন ও ডু'প্লেসিস  রান তাড়া করার কাজটা সহজ ভাবে করেছে। দারুন ব্যাপার সি এস কে! ধোনিদের পরবর্তী ম্যাচ, কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে, আগামী ৭ অক্টোবর।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only