বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

হাতির পিঠে বসে যোগাসন দেখাতে গিয়ে চিৎপটাং রামদেব!



মথুরা, ১৪ অক্টোবর: এপাস-ওপাস-ধপাস! হাতির পিঠে বসে মনোযোগ দিয়ে দেখাচ্ছিলেন যোগাসান। হঠাৎই বিপত্তি। হাতির পিঠ থেকে সোজা উল্টে পড়ে গেলেন যোগগুরু রামদেব। ঘটনাটি ঘটেছে মথুরার রামনারেতি আশ্রমে। ঘটনার সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োটি শেয়ারের পাশাপাশি উঠে এসেছে মজার সব কমেন্টও।


হাতির পিঠে বসে যোগব্যায়াম করতে গিয়ে হুড়মুড়িয়ে সোজা মাটিতে পড়ে গেলেন বাবা রামদেব। সোমবার তিনি রামনারেতি আশ্রমে যোগাভ্যাস শেখাচ্ছিলেন। সেই সময়ের এই বিপত্তির ছবি মোবাইল বন্দি হয় অনেকেরই। ২২ সেকেন্ডের ওই ভিডিয়ো হুড়মুড়িয়ে ভাইরাল। 


ভিডিয়োতে দেখা যাচ্ছে, হাতির পিঠে রামদেব যোগাসন করছেন। সব ঠিকই ছিল। হাতিটি হঠাৎ নড়াচড়া করতেই ভারসাম্য টলে যায় রামদেবের। গজরাজের পিঠ থেকে সোজা মাটিতে। অন্য কেউ হলে হয়তো পিঠের ব্যথায় উঠতে পারত না। কিন্তু যোগগুরু বলে কথা! মাটিতে পড়ে গিয়েও তাঁকে দেখা যায় মুহূর্তে হাসতে হাসতে উঠে দাঁড়াতে। 


ভাইরাল ওই ভিডিয়োতে মিশ্র প্রতিক্রিয়া মিলেছে। কেউ কেউ রামদেবের এই পড়ে যাওয়ায় হাসাহাসি করেছে। কেউ আবার লিখেছেন, রামদেব আত্মসন্তুষ্টিতে ভুগছিলেন। অন্য একজন লিখেছেন, দেশের জিডিপির পর বাবা রামদেবই ধারাবাহিকভাবে পতনশীল। কেউ আবার রামদেবের চটপটে ভাবের প্রশংসাও করেছেন।


উল্লেখ্য, এর আগে আগস্টে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল। যেখানে দেখা যায়, বূষ্টিভেজা রাস্তায় সাইকেল চালাতে গিয়ে ভারসাম্য হারিয়ে পড়ে যান রামদেব। সেবারও ভিডিয়োটি ব্যাপক ভাইরাল হয়েছিল। 


একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only