মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০

করোনাক্রান্ত ট্রাম্প হঠাৎ করেই হাসপাতাল থেকে বেরিয়ে চক্কর দিলেন



ওয়াশিংটন, ৬ অক্টোবরঃ করোনা পজিটিভ। তবুও অনুগামীদের চমকে দিতে আচমকা হাসপাতাল থেকে বেরিয়ে পড়লেন। কালোরঙা গাড়িতে চড়ে অনুরাগীদের উদ্দেশ্যে হাত নাড়লেন। তবে সবথেকে বড় চমক হল, এই প্রথম মুখে মাস্ক পরতে  দেখা গেল তাঁকে। তিনি আর কেউ নন, তিনি হলেন চমকগুরু মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।


মাত্র ক’দিন আগেই তাঁর ঘনিষ্ঠ উপদেষ্টা হোপ হিক্স করোনা আক্রান্ত হন। তারপর ট্রাম্প ও তাঁর স্ত্রী মেলানিয়ার নমুনা পরীক্ষা হলে দেখা যায়, প্রেসিডেন্ট দম্পতির রেজাল্ট পজিটিভ। স্বভাবতই স্বামী-স্ত্রী কোয়ারেন্টিনে চলে যান বৃহস্পতিবার। তারপর আমেরিকার মলাট ছাড়িয়ে বিশ্বজুড়ে জল্পনা শুরু হয়। ওয়াশিংটনের ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি মেডিক্যাল সেন্টারে চিকিৎসা শুরু হয় ট্রাম্পের। 


কিন্তু রবিবার আচমকা হাসপাতালে বাইরে বেরিয়ে পড়েন ট্রাম্প। যা নিয়ে হইচই শুরু হয় বিভিন্ন মহলে। তাঁর এহেন আচরণকে দায়িত্বজ্ঞানহীন বলেছেন অনেকে।  হোয়াইট হাউসের মুখপাত্র জুড জেরি বলেছেন, প্রেসিডেন্টের স্বাস্থ্য নিয়ে উদ্বেগে থাকা মানুষদের সান্ত্বনা দিতেই কিছুক্ষণের জন্য হাসপাতাল থেকে বাইরে বের হন তিনি। তার কিছুক্ষণ পরই তিনি ফের বেডে ফিরে যান। জেরি এও বলেন, চিকিৎসকদের অনুমতি নিয়েই তিনি হাসপাতাল থেকে বের হন। 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only