মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০

গেইল ও মুজিব উর রহমানকে তাড়াতাড়ি প্রথম একাদশে দেখা যাবে : ওয়াসিম জাফর



প‍ুবের কলম প্রতিবেদক:  চলতি আইপিএলে এখনো পর্যন্ত পাঁচটি ম্যাচ খেলে, চারটিতেই হেরে বসা কিংস ইলেভেন পাঞ্জাবের ব্যাটিং কোচ ওয়াসিম জাফর জানালেন, দলের বিগ-হিটার ক্রিস গেইল ও স্পিনার মুজিব উর রহমানকে খুব তাড়াতাড়ি প্রথম একাদশে দেখা যাবে। 


জাফর বলছেন, "চলতি আইপিএলে আমাদের অভিযান এখনো পর্যন্ত খুব হতাশাজনক। তবে, পরিস্থিতি বদলাতে একটি-দুটি ম্যাচ লাগবে। এই অবস্থায় টিমে বেশি করে ম্যাচ-উইনারদের খেলাতে হবে। আমাদের প্রথম একাদশে গেইল ও স্পিনার মুজিব উর রহমানকে খুব তাড়াতাড়ি প্রথম একাদশে দেখা যাবে। প্লে-আফে উঠতে গেলে প্রতিটা ম্যাচ জিততে হবে, এমন অবস্থা হওয়ার আগেই আমরা ওদেরকে খেলতে চাই।"


দলের ক্যারিবিয়ান মহাতারকাকে নিয়ে জাফর বলছেন, "গেইল দারুন ছন্দে রয়েছে। এবং দলের জন্যে কিছু করে দেখানোর জন্যে উদগ্রীব হয়ে রয়েছে। ও দলের একজন গুরুত্বপূর্ণ সদস্য। অনুশীলনে ওকে সাবলীল দেখাচ্ছে। সবাই জানে, গেইল কি করতে পারে। ও রান করার জন্যে ছটফট করছে। যেটা আমাদের পক্ষে দারুন ব্যাপার। ওর মত ম্যাচ-উইনারকে এখন আমাদের খুব দরকার।" জাফরের মতে প্লে-অফে উঠতে হলে,পঞ্জবকে বাকি ৯ ম্যাচের মধ্যে সাতটিতে জিততে হবে। যা কঠিন হলেও অসম্ভব নয়।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only