সোমবার, ১২ অক্টোবর, ২০২০

আমি সূর্য কুমারের মত সাহসী ব্যাটিং করতে পারিনা : ডি'কক



প‍ুবের কলম প্রতিবেদক: আইপিএলে রবিবার রাতে মুম্বাই ইন্ডিয়ান্স পাঁচ উইকেটে হারিয়ে দিয়েছে দিল্লি ক্যাপিটালসকে। ম্যাচের পরে সতীর্থ সূর্য কুমার যাদবের প্রশংসায় মুখর হন মুম্বাই ইন্ডিয়ান্স-এর কুইন্টন ডি'কক। প্রসঙ্গত, ওই ম্যাচে দক্ষিণ আফ্রিকার এই তারকা ৩৬ বলে ৫৩ রান করেন। আবার ৫৩ রান করেন সূর্য কুমারও।


ম্যাচের পরে  আইপিএলের পোস্ট করা একটি ভিডিওতে ডি'কক বলেন, " আমি অতটা সাহসী নই যে, সূর্য কুমার যে ধরনের শট খেলে, সেই শট খেলে দেব। যেমন, আমি যদি 'রিভার্স ল্যাপ' করতে পারতাম। দারুন হত। যেটা সূর্য করতে পারে।" এরই সঙ্গে দক্ষিণ আফ্রিকার সীমিত ওভারের ক্রিকেট দলনায়ক আরও বলেন, "আমি আর সূর্য কুমার নিজেদের সাধারণ খেলাটা খেলেছি। স্ট্রাইক রোটেট করেছি। সূর্য ,-র মধ্যে অদম্য ইচ্ছা আছে, ভালো কিছু করে দেখানোর। ওর সঙ্গে ব্যাটিং করার সময়, আমি রিল্যাক্স থাকতে পারি।"


এরই পাশাপাশি দিল্লি ক্যাপিটালসের পেসার কাগিসো রবাদার প্রসংশা করে ডি'কক বলেন, "রাবাদা দারুন ছন্দে বল করছে। তাই ওর ওপর আমাদের আলাদা নজর ছিল, যাতে আমাদের ওপর ও চেপে বসতে না পারে।" লিগ টেবিলে সাত ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে মুম্বাই ইন্ডিয়ানস এখন সবার ওপরে রয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only