মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০

ধর্ষণ করিনি' জানালেন ব্রাজিলের তারকা ফুটবলার



তাঁর বিরুদ্ধে অভিযোগ, সাত বছর আগে ইতালির এক নাইটক্লাবে আলবেনিয়ার এক মহিলাকে সংঘবদ্ধভাবে ধর্ষণ করেছেন ব্রাজিলের ফুটবল তারকা রবিনহো।এই অপরাধের রায়ে ২০১৭ সালে ৯ বছর জেলের সাজা জোটে রবিনহোর ভাগ্যে। যদিও জেলে যাওয়ার ভয়ে আর ইতালি-মুখো হননি তিনি। কিন্তু এমন কুৎসিত কাজ করার পর জেলে না গিয়ে কিন্তু নিজের সম্মান রক্ষা করতে পাচ্ছেন না তিনি। এই পাপের শাস্তি থেকে বাঁচতে প্রিয় ফুটবল থেকে দূরে থাকতে হচ্ছে তাকে। 


ক'দিন আগে নিজের ছোটবেলার ক্লাব স্যান্তোসে ফিরে আবেগের বশে রবিনহো জানিয়েছিলেন, প্রিয় ক্লাবকে সাহায্য করাই তাঁর লক্ষ্য, যে কারণে একদম সর্বনিম্ন বেতনের চুক্তি করেছিলেন। কিন্তু প্রিয় ক্লাবের সঙ্গে রবিনহোর এই মধুর মিলনে বাধা হয়ে দাঁড়ায় ব্রাজিল তারকার কালো অতীত। এর মধ্যেই ধর্ষণ কাণ্ডের জের ধরে রবিনহোর সঙ্গে চুক্তি বাতিল করেছে স্যান্তোস। সবকিছুর পর অবশেষে মুখ খুলেছেন তিনি। 


নিজেকে নির্দোষ দাবি করে জানিয়েছেন, এমন ঘৃণ্য কাজ তিনি কস্মিনকালেও করেননি। এক সাক্ষাৎকারে রবিবহোর বলেন, 'একটা মেয়ে আমার কাছে এল। ওর সম্মতি নিয়েই আমরা একে অন্যের সংস্পর্শে আসা শুরু করলাম, তারপর আমি বাড়িতে চলে গেলাম।' তাঁর মতে, ওই একটা পাপই করেছিলেন তিনি। কিন্তু কাউকে ধর্ষণ করার মতো অপরাধ করেননি।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only