বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০

সিনিয়রদের থেকে শিখছি : কার্তিক ত্যাগী



প‍ুবের কলম প্রতিবেদক: চলতি আইপিএলে সম্প্রতি মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচে রাজস্থান রয়্যালসের হয়ে প্রতিযোগিতার অভিষেক হয়েছে তরুণ পেস বোলার কার্তিক ত্যাগীর। আইপিএলে প্রথম ম্যাচ খেলার পরে তিনি জানাচ্ছেন,  সিনিয়রদের থেকে শেখার চেষ্টা করছেন।


উত্তর প্রদেশের ছেলে এই কার্তিক ত্যাগী, দেশের হয়ে অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপে প্রতিনিধিত্ব করেছেন। সেখানে নিজের বোলিংয়ে গতি ও সুইং -এর সংমিশ্রণে সবার নজর কেড়ে নেন। এবং গত নিলামে তাঁকে ১.৩ কোটি টাকায় কিনে নেয় রাজস্থান রয়্যালস। আইপিএলে অভিষেক ম্যাচে মুম্বাইয়ের বিরুদ্ধে ত্যাগী চার ওভারে ৩৬ রান দিয়ে একটি উইকেট দখল করেন।


ম্যাচের পরে ত্যাগী বলেন, "আমি সিনিয়র ক্রিকেটারদের থেকে জানতে চাই, কিভাবে ম্যাচের জন্যে নিজেকে তৈরি করা যায়। ম্যাচের আগে তাদের মাথায় কি ঘোরাফেরা করে, কি চিন্তা ভাবনা করে, সবকিছু জানতে চাই। ম্যাচে যথা সম্ভব কম ভুল কিভাবে করা যায়, সেই উপায়ও জানতে চাই। সিনিয়রেরা আমাকে সব সময় সাহায্য করে থাকে।"


আইপিএলে অভিষেক নিয়ে এই তরুণ পেস বোলার বলছেন, "প্রথম ম্যাচ খেলার অনুভুতি দারুন। যাদের খেলা টিভিতে দেখে বড় হয়েছি, এখন তাদের বিরুদ্ধে মাঠে নাম ছি, এটা দারুন অভিজ্ঞতা।"

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only