শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

কঠিন পরিস্থিতির মোকাবিলা করতে ভালোবাসি : ক্রুনাল



প‍ুবের কলম প্রতিবেদক : চলতি আইপিএলে দল তাঁকে যে দায়িত্ব দিচ্ছে, তা সফল ভাবে পালন করা টাই তাঁর লক্ষ্য বলে জানালেন মুম্বাই ইন্ডিয়ান্সের অলরাউন্ডার ক্রুনাল পণ্ডিয়া। প্রসঙ্গত,  এই মুহূর্তে আট ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে সবার ওপরে রয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স।


একটি সংবাদ সংস্থাকে দেওয়া এক সাক্ষাৎকারে ক্রুনাল বলেছেন, "এখন দল আমাকে যে দায়িত্ব দিয়েছে, গত চার-পাঁচ বছর ধরে, সেই 'রোল'টাই পালন করে আসছি। এখনো পর্যন্ত যে ভাবে ব্যাটিং ও বোলিং করেছি, তাতে আমি খুব খুশি। দল হিসেবেও আমরা বেশ ভালো খেলছি। আমাদের টপ-অর্ডার দারুন ব্যাটিং করার ফলে, সেরকম ভাবে ব্যাটিং -এর সুযোগ পাইনি। তবে তার মধ্যেও যে টুকু সুযোগ পায়েছি, তাতে প্রভাব বিস্তার করার চেষ্টা করেছি। " 


এরই সঙ্গে ক্রুনাল বলছেন, "বোলিংয়েও নিজের সেরাটা দিয়ে দলকে সাহায্য করছি। কয়েকটি ক্ষেত্রে ম্যাচের টেনশনের মুহূর্তে বল করতে হয়েছে। সেক্ষেত্রেও সফল হয়ছি। আমি অবশ্য ওই কঠিন পরিস্থিতি গুলি ভালোবাসি। একজন খেলোয়াড় হিসেবে ওই পরিস্থিতির জন্যে অপেক্ষা করি। এবং সেখানে ভালো বোলিং করে দলকে ম্যাচ জেতানোর চেষ্টা করে থাকি। আমাদের লক্ষ্য এখন জয়ের ধারাটা বজায় রাখা।"

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only