বুধবার, ৭ অক্টোবর, ২০২০

বেতনে কাটছাঁট করেও রিয়ালেই থাকতে চান লুকা মডরিচ



পুবের কলম‌: জিদান জমানায় বেশ নতুন নতুন অভিজ্ঞতার সাক্ষী হচ্ছে রিয়াল মাদ্রিদ। গ্যারেথ বেল, হামেশ রডরিগেজদের রাখা হয়নি রিয়ালে। লুকা মডরিচ নিয়ে প্রথম দিকে জিদানের একটু নাক উচু ভাব থাকলেও শেষ পর্যন্ত তিনি লুকাকে রাখার সিদ্ধান্ত নিয়েছেন। রিয়াল মাদ্রিদের সঙ্গে ক্রোয়েশিয়ার এই তারকা মিডফিল্ডারের চুক্তি রয়েছে ২০২১ সালের মে মাস পর্যন্ত। কিন্তু বর্তমান পরিস্থিতিতে প্রতিটা দলই তাদের বাজেট কমিয়ে ফেলছে। রিয়াল মাদ্রিদও তার থেকে ব্যতিক্রম নয়। 


তাই পরের মরশুমে প্লেয়ার কাটছাট যে হবে তাতে কোনও সন্দেহ নেই। কিন্তু টাকার অভাবের জন্য রিয়াল মাদ্রিদ ছাড়তে রাজি নন ক্রোট তারকা লুকা মডরিচ। তিনি চান যে কোনও মূল্যেই রিয়াল মাদ্রিদে থাকবেন। এমনকি তিনি নিজের ঘণিষ্ঠ মহলে এটাও জানিয়েছেন, যে প্রয়োজনে নিজের বেতনে কাটছাঁট করতে হলে তিনি তা করবেন, কিন্তু কোনও আঙ্গিক থেকে রিয়াল ছাড়তে চান না। তিনি জানিয়েছেন, কম মূল্যেও তিনি আরও কয়েক বছর রিয়াল মাদ্রিদে থেকে যেতে চান। 


আসলে লুকার বয়স এখন ৩৪। তরুণ প্লেয়ার নিয়োগের দিকে ঝাঁপাতে পারে রিয়াল। সেক্ষেত্রে পরবর্তী মরশুমে লুকার ওপর দল ছাড়ার চাপ আসতেই পারে। কিন্তু তিনি কোনওভাবেই দল ছাড়তে চান না। তিনি চান বেতন কমিয়েও রিয়ালে থেকে যেতে। কারণ এখনও তিনি রিয়ালের মাঝমাঠে অসাধারণ পারফরমেন্স দিয়ে যাচ্ছেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only