মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০

জমিতে গর‍ু, বচসাকে কেন্দ্র করে খ‍ুন



অপরাজিতা জোয়ারদার,  রায়গঞ্জ: প্রতিবেশীর জমিতে গরু চলে যাওয়ায় শুরু হওয়া বচসার জেরে খুন হলেন এক ব্যক্তি। অভিযোগ প্রতিবেশীরাই পিটিয়ে মেরেছে ওই ব্যক্তিকে। মঙ্গলবার এই ঘটনায় উত্তেজনা ছড়ায় রায়গঞ্জ থানার মহারাজার উত্তর রামপুর এলাকায়। জানা গেছে,  মৃতের নাম মহম্মদ হুসেন।


ঘটনায় মহম্মমদ হুসেনের পরিবারের আরও  সদস্যরাও গুরুতর আহত। আহতদের উদ্ধার করে রায়গঞ্জ গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে, এদিন মহম্মদ হুসেন মাঠে গরু নিয়ে গেলে পাশের বাড়ির মোক্তারের জমিতে চলে যায়। এনিয়ে শুরু হয় দুই পরিবারের গন্ডগোল। 


ঘটনায় প্রতিবেশী মোক্তার, লালু সহ আরও কয়েকজন হাঁসুয়া নিয়ে মহম্মদ হুসেন ও তার পরিবারের ওপর আক্রমণ করে। বেধড়ক মারধর করায় ঘটনাস্থলেই মাটিতে লুটিয়ে পড়ে  মহম্মদ হুসেন। তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে পিটিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ করেন তার স্ত্রী সাফিয়া বিবি। 


খবর পেয়ে ঘটনাস্থলে আসে রায়গঞ্জ থানার পুলিশ। আহতদের উদ্ধার করে রায়গঞ্জ গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরদিকে মৃতের ছেলে মহম্মদ আলম বলেন, এদিন সকালে তাদের একটি গরু পাশের বাড়ির জমিতে চলে যায়। সেই সময় ইশাক, মোক্তার ও লালু সহ আরও কয়েকজন মিলে তাদেরকে বেধড়ক মারধর করে। কাঠ দিয়ে মাথায় আঘাত করে খুন করা হয় তার বাবাকে। এঘটনায় জড়িতদের কঠোর শাস্তির দাবি তুলেছেন নিহত মহম্মদ হুসেনের ছেলে। ঘটনার তদন্তে নেমেছে রায়গঞ্জ থানার পুলিশ।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only