মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০

ডেনমার্ক ওপেন থেকে নাম প্রত্যাহার সাইনা, কাশ্যপের



প‍ুবের কলম প্রতিবেদক: আসন্ন ডেনমার্ক ওপেন ব্যাডমিন্টন প্রতিযোগিতা থেকে প্রত্যাহার করে নিলেন ভারতের দুই তারকা সাইনা নেহওয়াল এবং পরুপল্লি কাশ্যপ। উল্লেখ্য, ডেনমার্ক ওপেন শুরু হতে চলেছে আগামী ১৩ অক্টোবর থেকে।


লন্ডন অলিম্পিকে ব্রোঞ্জ পদক জয় করা সাইনা মঙ্গলবার একটি সংবাদ সংস্থাকে বলেন, "আমি  এবারের ডেনমার্ক ওপেন থেকে নাম প্রত্যাহার করে নিচ্ছি। আমি ঠিক করেছি, নতুন বছরের জানুয়ারি মাসে, এশিয়ান ট্যুরের মাধ্যমে খেলায় ফিরব।"


প্রসঙ্গত, সম্পর্কে স্বামী-স্ত্রী কাশ্যপ ও সাইনা গত মাসে, ডেনমার্ক ওপেনে  খেলার জন্যে অনুমতির আবেদন করে ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশন- কে চিটি দিয়েছিলেন। করোনা মহামারীর প্রকপে ব্যাডমিন্টন ওয়ার্ল্ড ফেডারেশন ইতিমধ্যেই টমাস ও উবের কাপ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।


সাইনা জানিয়ে দিয়েছেন, তাঁর কোনও চোট আঘাত নেই। তিনি আগামী বছর থেকে প্রতিযোগিতামূলক ব্যাডমিন্টনে ফিরতে চান। উল্লেখ্য, দেশের আর এক তারকা পি ভি সিন্ধু আগেই ডেনমার্ক ওপেন থেকে নাম তুলে নিয়েছেন।


অন্যদিকে, কাশ্যপ বলেছেন, "এখন ডেনমার্ক ওপেন খেলতে গিয়ে কোনও রিস্ক নিতে চাই না। জানুয়ারিতে এশিয়ান লেগের মাধ্যমেই ফের কোর্টে নামতে চাই।"

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only