মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০

জাতীয় দলে ধোনির জায়গায় পন্থকে দেখতে চান সঞ্জয়, নেহরা



প‍ুবের কলম প্রতিবেদক : আন্তর্জাতিক ক্রিকেট থেকে সদ্য অবসর গ্রহণ করা মহেন্দ্র সিং ধোনির জায়গায় জাতীয় দলে ঋষভ পন্থকেই দেখতে চান ভারতের দুই প্রাক্তন ক্রিকেটার সঞ্জয়  বাঙ্গর এবং আশিষ নেহরা। দেশের তরুণ উইকেটরক্ষক-ব্যাটসম্যান পন্থ চলতি আইপিএলে ভালো ফর্মে রয়েছেন। দিল্লি ক্যাপিটালস-এর এই খেলোয়াড় এখনো পর্যন্ত প্রতিযোগিতায় পাঁচটি ম্যাচে ১৭১ রান করেছেন।


জাতীয় দলে ধোনির জায়গা কে নিতে পারেন? এই প্রসঙ্গে স্টার স্পোর্টসের একটি অনুষ্ঠানে সঞ্জয় বলেন, "যদি উইকেটকিপিং-এর কথা বলা হয়, তা হলে আমি পন্থের নাম বলব। ও এবার দারুনভাবে আইপিএলে শুরু করেছে। আর ভারতের মিডল অর্ডারে ওর মত একজন বাম-হাতি ব্যাটসম্যানকে দরকার, ডান-হাতি ব্যাটসম্যানদের সঙ্গে, যে দলে ভারসাম্য আনতে সাহায্য করবে।"


সঞ্জয়ের এই বক্তব্যে পুরোপুরি সমর্থন জানান ভারতের আর এক প্রক্তিন ক্রিকেটার আশিষ নেহরাও। প্রাক্তন পেসার বলছেন, " আমি সঞ্জয়-এর সঙ্গে সহমত পোষণ করছি। আমার মনে হয়, ভারতের টিম ম্যানেজমেন্টের উচিৎ, পন্থ- কে দলে ধরেই এগিয়ে যাওয়ার। এবং ওকে পূর্ন সমর্থন জানানোর। কারন, আন্তর্জাতিক ক্রিকেটে একজন তরুণ ক্রিকেটারের সব সময় সমর্থন দরকার।"

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only