সোমবার, ১২ অক্টোবর, ২০২০

সৌমিত্র সংকটজনক অব‍স্থায়, ১৬ সদস্যের চিকিৎসক টিমের পর্যবেক্ষণে রয়েছেন তিনি



পুবের কলম প্রতিবেদক‌: ভালো নেই বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা। শনিবারের তুলনায় তাঁর অবস্থার আরও অবনতি হয়েছে বলে সূত্রের খ‍বর। ফলে অভিনেতাকে দিতে হচ্ছে অক্সিজেন। তবে রক্তচাপ স্বাভাবিক রয়েছে বলে জানা গিয়েছে। অন্যদিকে, প্লাজমা থেরাপির বন্দোবস্ত করেছে চিকিৎসকরা। রবিবার পর্যন্ত দু’বার প্লাজমা থেরাপি হয়েছে অভিনেতার। 


সৌমিত্র চট্টোপাধ্যায়ের তন্দ্রাচ্ছন্নভাব ও অস্থিরতা ভাবাচ্ছে ডাক্তারদের। এ দিকে কীভাবে রোখা যাবে করোনা প্রভাব এবং সুস্থ হয়ে উঠবেন অভিনেতা তা নিয়েই চিন্তিত চিকিৎসকরা। অভিনেতার মেয়ে তথা বিশিষ্ট নাট্যকর্মী পৌলমী চট্টোপাধ্যায় জানিয়েছেন, তাঁর বাবার চিকিৎসার জন্য ১৬ সদস্যের একটি টিম গঠন করা হয়েছে। নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন সৌমিত্রবাবু। 


প্রিয় অভিনেতার শারীরিক সুস্থতার জন্য প্রিয়জনদের পাশাপাশি গুণমুগ্ধরাও প্রার্থনা করছেন। অনেকেই ফোন করে খোজ নিয়েছেন বলে জানিয়েছেন পৌলমী চট্টোপাধ্যায়। তিনি সবাইকে পাশে থাকা ও তাঁর বাবার সুস্থতা কামনা করার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। 


প্রসঙ্গত, গত মঙ্গলবার সৌমিত্র চট্টোপাধ্যায়ের করোনা সংক্রমণের খবর আসে। শুক্রবার রাতে তাঁকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়। জানা গিয়েছে, রবিবার দ্বিতীয়বার প্লাজমা থেরাপি হয়েছে সৌমিত্র চট্টোপাধ্যায়ের। তিনি আইটিইউতে রয়েছেন। 


একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only