মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০

টাটা স্কাইয়ের উৎসব ধামাকা অফার, গ্রাহকদের মন জিততে বিনামূল্যে ২ মাস টিভি দেখার সুযোগ



বিশেষ প্রতিবেদন: সব কোম্পানিই চায় তাদের প্রোডাক্টকে ক্রেতাদের কাছে আকর্ষণীয় করতে। তারজন্য খামতিও রাখে না কোম্পানি। সেই তালিকায় নাম এল টাটা স্কাইয়ের। দেশের অন্যতম বিখ্যাত ডিটিএইচ সার্ভিস প্রদানকারী উৎসব উপলক্ষে নিয়ে এসেছে আকর্ষণীয় অফার। কেমন সেই অফার? ১২ মাসের রিচার্জের ওপর ২ মাসের ক্যাশব্যাক দিচ্ছে টাটাস্কাই। আর ৬ মাসের রিচার্জ করলে ১ মাসের মিলবে ক্যাশব্যাক।


এই অফার পেতে হলে কী করণীয়? মূলত আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করতে হবে। এর পাশাপাশি ব্যাঙ্ক অফ বরোদার ক্রেডিট কার্ডের মাধ্যমেও পেমেন্ট করলে এই অফার মিলবে। যদিও অন্যান্য ব্যাঙ্কের ক্ষেত্রেও অফার আছে। আসুন জেনে নেওয়া যাক টাটাস্কাই এর বিস্তারিত অফার।


ICICI ব্যাঙ্কের অফার

যারা আইসিআইসিআই ব্যাঙ্কের গ্রাহক, টাটাস্কাই তাদের ক্যাশব্যাকের শর্তাবলী জানিয়েছে। কোম্পানির তরফে জানানো হয়েছে, এই অফার ৩১ অক্টোবর পর্যন্ত মিলবে। টাটা স্কাইয়ের ওয়েবসাইট বা মোবাইল অ্যাপের মাধ্যমে রিচার্জ করলে তবেই এই ক্যাশব্যাক পাওয়া যাবে। অন্য কোথাও থেকে রিচার্জ করলে এই ক্যাশব্যাক পাওয়া যাবে না। রিচার্জের ৭দিনের মধ্যে ইউজারদের অ্যাকাউন্টে এই ক্যাশব্যাক পৌঁছে যাবে। যে সমস্ত গ্রাহকরা দুই মাসের ক্যাশব্যাক পাবেন তাঁদের প্রথম মাসের ক্যাশব্যাক টি ৪৮ ঘণ্টার মধ্যে এবং দ্বিতীয় মাসের ক্যাশব্যাক ৭ দিনের মধ্যে তাদের অ্যাকাউন্টে ঢুকে যাবে।

 

ব্যাঙ্ক অফ বরোদার অফার

অন্যদিকে ব্যাঙ্ক অফ বরোদার গ্ৰাহকদের জন্যও রয়েছে অফার। যে সমস্ত গ্রাহকরা ব্যাঙ্ক অফ বরোদা ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করবেন তাঁরা ১২ মাসে পেমেন্টের জন্য ২ মাসের টাকা ফেরত পাবেন। এই অফারটি ৩০ নভেম্বর পর্যন্ত প্রযোজ্য। তবে একজন গ্রাহক একবারই এই অফারের সুবিধা নিতে পারবেন।

অন্যান্য ব্যাঙ্কের অফার

আর অন্যান্য ব্যাঙ্কের ক্ষেত্রে  ১২ মাসের রিচার্জের জন্য ১ মাসের ক্যাশব্যাকই মিলবে।


একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only