মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০

আমবাগান থেকে উদ্ধার পরিযায়ী শ্রমিকের ঝ‍ুলন্ত দেহ, চাঞ্চল্য এলাকায়

-ফাইল চিত্র


নিজস্ব প্রতিবেদক, চাঁচলঃ মঙ্গলবার সকালে এক ব্যক্তির ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হল আমবাগানে। পুকুরিয়া থানার বরকোল গ্রামের ঘটনা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম চন্দন প্রামানিক (৩৫)। তার বাড়ি বরকোলনগ্রামেই। বাড়িতে তার স্ত্রী নয় বছরের ছেলে ও সাত বছরের একটি মেয়ে রয়েছে। বাসিন্দারা জানান, চন্দন প্রামানিক ভিনরাজ্যে পরিযায়ী শ্রমিকের কাজ করতেন। লকডাউনের ফলে গ্রামে ফিরে এসে তেমন কোনো কাজকর্ম পাচ্ছিলেন না। ফলে দিন দিন মানসিক বিকারগ্রস্ত হয়ে পড়েছিলেন চন্দন। 


তার বাবা ভোলা প্রামানিক জানান, ছেলে ভোরবেলা প্রাতঃকর্ম সারতে যাওয়ার নাম করে বাড়ি থেকে বের হয়। দীর্ঘক্ষন পরেও ও বাড়ি না ফেরায় তাকে খোঁজাখুঁজি করে পরিবারের লোকেরা। এর পরে স্থানীয় বাসিন্দারা একটি আমবাগানে তার ঝুলন্ত দেহ দেখতে পায়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুকুরিয়া থানার পুলিশ। 


ওসি জানিয়েছেন, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। চন্দন কেন আত্মহত্যা করলেন তা খতিয়ে দেখা হচ্ছে। এদিকে, স্বামীর অকাল মৃত্যুতে শোকে বিহ্বল হয়ে পড়েছেন তার স্ত্রীর সোনালী প্রামাণিক। তিনি জানান, লকডাউন এর ফলে কাজ হারিয়ে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছিল তার স্বামী। তিনি পরের বাড়ীতে ঝিগিরি করে স্বামীসহ দুই ছেলে-মেয়ের পেটের ভাত জোগাড় করছিলেন। এখন স্বামী হঠাৎ করে আত্মহত্যা করায় পরিবারটি পথে বসবে বলে আশঙ্কা করছেন প্রতিবেশীরা।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only